মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে গাঁজাসহ ৫জন আটক

যশোরে গাঁজাসহ ৫জন আটক

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে আলাদা অভিযানে গাঁজাসহ ৫জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মোট ৬ জনের নামে কোতয়ালি থানায় আলাদা তিনটি মামলা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোর ‘ক’ সার্কেলের উপপরিদর্শক এসএম শাহীন পারভেজ জানিয়েছেন, গত শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার রামনগর সরদারপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে আহাদ আলী (২৮) নামে এক যুবককে আটক করা হয়। পরে তার ঘর তল্লাশি করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। আহাদ ওই এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে।
কোতয়ালি থানার এসআই আব্দুর রহমান জানিয়েছেন, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের রেলগেটস্থ জুয়েলের চায়ের দোকানের সামনে থেকে তিন যুবককে আটক করা হয়। এরা হলো, রেলগেট পশ্চিমপাড়ার মৃত আশরাফ হোসেনের ছেলে সাকিব হোসেন (২১), নীলগঞ্জ তাঁতী পাড়ার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া মোক্তার হোসেনের ছেলে সোহাগ হোসেন (২০) এবং শংকরপুর গোলপাতা মসজিদের পাশের মৃত খোদাবক্স মোড়লের ছেলে জালাল হোসেন (২১)। তাদের কাছ থেকে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ডিবি পুর্লিশের এসআই আমিরুল ইসলাম জানিয়েছেন, গত শনিবার বিকেল ৪টার দিকে ধর্মতলা-ছুটিপুর সড়কের দত্তপাড়া এলাকা থেকে ৭শ’ গ্রাম গাঁজাসহ আজিজুল ইসলাম (৩২) নামে এক যুবককে আটক করা হয়। আজিজুল ওই গ্রামের মৃত মোকিম মোড়লের ছেলে। এ সময় তার সহযোগী সুমন ইসলাম (৩৭) পালিয়ে যায়। সুমন নারাঙ্গালী গ্রামের সোনাপাড়ার মুরাদ হোসেনের ছেলে।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »