মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৫১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

যশোর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, যখন সীতাকুন্ডের ভয়াবহ অগ্নিকান্ডে গোটা দেশে শোকের মাতম চলছে। যেখানে নিহত এবং আহতদের স্বজনদের বুক ফাঁটা আর্তনাদে বাংলা বাতাস ভারি হয়ে উঠেছে। ঠিক তখনই ক্ষমতাসীনরা পদ্মার সেতু উদ্বোধনের জমকালো আয়োজন নিয়ে ব্যস্ত। সরকার এমনকি তার দলের পক্ষ থেকে অগ্নিকান্ডের শিকার পরিবারের পাশে দাঁড়াতে দেখা যায় নি। আজকে জনগণ কেউ আগুনে পুড়ে, কেউ না খেয়ে মারা যাচ্ছে। আর ওই ক্ষমতাসীনরা তাদের অবৈধ মসনদে বসে জনগণের টাকায় কিভাবে আমদ ফূর্তি করা করবে তার জন্য মহাপরিকল্পনায় ব্যস্ত রয়েছে। দেশের জনগণ বাঁচলো কি, বাঁচলো না তাতে আওয়ামী সরকারের কোন দায় নেই। গতকাল মঙ্গলবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিয়ে অনষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সমাবেশে অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন, আওয়ামীলীগ মিথ্যাবাদী, মুনাফেকের দল । যাদের মধ্যে ন্যূনতম সততা ন্যায় নিষ্ঠা, দায়িত্ব বোধ বলতে কিছু নেই। তারা বারংবার জাতিকে ধোকা দিচ্ছে। তাদের নেত্রী বলেন, মায়ের মততা দিয়ে দেশ চালাচ্ছেন। অথচ এই আওয়ামীলীগ জাতিকে সর্বোচ্চ কষ্টের মধ্যে রেখেছে। যেখানে দেশের সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে প্রয়োজনী চিকিৎসেবা থেকে বি ত করে তীলে তীলে হত্যা করছে, সেখানে দেশের সাধারণ জনগণের অবস্থা কি হতে পারে সেটি কারও বুঝতে বাকি থাকে না। এখনো সময় আছে, বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা গ্রহনের প্রয়োজনী সকল ব্যবস্ত করে দিন,নয়তো ভয়াবহ অবস্থার সম্মূখীন হতে হবে। বেগম খালেদা জিয়ার কিছু হলে জনগণ আওয়ামীলীগকে ছাড়বে না। তিনি বলেন, ক্ষমতাসীনরা নিজেদের শিক্ষা বান্ধব সরকার হিসেবে দাবি করে। যেখানে পদ্মা সেতুর উদ্বোধনের কারণে এস এস সি পরীক্ষার দিন তারিখ পরিবর্তন করা হয়। আজকে তারা পরিকল্পিত ভাবে জাতির মেরুদন্ডকে ভেঙে দিচ্ছে। সমগ্র জনগণ আজ একটি শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্য দিয়ে জীবন যাপন করছে। এ অবস্থা থেকে দেশ ও জাতিকে উত্তরন করতে প্রয়োজন গণঅভ্যুত্থান। যার মধ্যে দিয়ে এই কতৃত্ব বাদী সরকারের পতন নিশ্চত হবে।
বিক্ষোভ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপিত নির্মল কুমার বিটের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি মিজানুর রহমান মিলন, নগর যুবদলের আহ্বায়ক আরিফুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব রাজু আহমেদ, নগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল বাশার সুজন, যুবদল নেতা আবুল কালাম আজাদ, ছাত্রদল নেতা পিকুল হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা মোল্লা হাবিবুর রহমান, শামসুল আলম, রাকিবুল ইসলাম রিপন, রফিকুল ইসলাম প্রমুখ। বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা ও যুগ্ম- সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »