মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:২৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মণিরামপুরে মাদরাসায় অধ্যক্ষ পদে স্বাধীনতা বিরোধী চক্রের সদস্য নিয়োগের চেষ্টার ঘটনা ফাঁস

মণিরামপুরে মাদরাসায় অধ্যক্ষ পদে স্বাধীনতা বিরোধী চক্রের সদস্য নিয়োগের চেষ্টার ঘটনা ফাঁস

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

 

স্বাধীনতা বিরোধী চক্রের সদস্য (জামায়াতের রোকন) সহকারী অধ্যাপক ফকরুল ইসলাম মণিরামপুরের জালঝাড়া সিদ্দিকীয়া ফাজিল মাদরাসায় অধ্যক্ষ পদে নিয়োগ নেয়ার চেষ্টার ঘটনা ফাঁস হয়ে পড়েছে। এতে স্থানীয় এবং মাদরাসার ছাত্রছাত্রী ও শিক্ষকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
স্থানীয়রা জানান,ফকরুল ইসলাম জালঝাড়া সিদ্দিকীয়া ফাজিল মাদরাসায় প্রভাষক পদে যোগদান করেন। পরবর্তীতে তৎকালীন অধ্যক্ষ আমানত উল্ল্যাহ কে ম্যানেজকে মাদরাসার সিনিয়রটি লঙ্গন করে সহকারী অধ্যাপক পদটি বাগিয়ে নেন। এতে ক্ষুদ্ধ হয় মাদরাসার সাধারণ শিক্ষকরা। এরপর আমানত উল্ল্যাহ অবসর যান চলতি বছরের২৮ ফেব্রুয়ারি। ভারপ্রাপ্ত হিসেবে অধ্যক্ষের দায়িত্ব নেন মাও. মুজিবর রহমান। এর মধ্যে অধ্যক্ষ পদে নিয়োগ দেয়ার জন্য পত্রিকার বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।
স্থানীয়রা অভিযোগ করেছেন, সহকারী অধ্যাপক, মণিরামপুরের মুজগুন্নি গ্রামের বাসিন্দা এবং স্বাধীনতা বিরোধী চক্রের চিহ্নিত সদস্য ফকরুল ইসলাম অধ্যক্ষের পদ বাগিয়ে নেয়ার জন্য উঠে পড়ে লেগেছে। মোটা অংকের টাকা ডোনেশন দেয়ার জন্য তার পরিচিতজনের মধ্যে ধারদেনা শুরু করেছেন। তার স্বজনরা জানিয়েছেন, ফকরুল ইসলাম ওই মাদরাসায় যেভাবে হোক, অধ্যক্ষ পদে নিয়োগ লাভ করবেন। এর জন্য সাবেক অধ্যক্ষ আমানত উল্ল্যাহ এবং মাদরাসা পরিচালনা পরিষদের কয়েকজন সদস্য সার্বিক ভাবে সহযোগিতা করছেন। পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক আব্দুল গণি মুক্তিযোদ্ধা পরিবার ও ছাত্রলীগ রাজনীতির সাথে থাকলেও ফকরুল ইসলামকে নিয়োগ দিতে তাকে বাধ্য করা হবে এমন কথাও মাদরাসা এলাকায় ছড়িয়ে পড়েছে। তবে স্থানীয়রা আরো জানিয়েছেন, ফকরুল ইসলামকে নিয়োগ দেয়ার পায়তারা চালালে মাদরাসা পরিচালনা পরিষদের বিপক্ষে আন্দোলন মিছিল মিটিং স্মারকলিপি দেয়া হবে বলে হুমকি দেয়া হয়েছে।
এব্যাপারে সহকারী অধ্যাপক ফকরুল ইসলাম স্বাধীনতা বিরোধী চক্রের সদস্য না বলে তিনি দাবি করে বলেছেন, আমি স্বপ্নেও কোন দিন জালঝাড়া সিদ্দিকীয়া ফাজিল মাদরাসায় অধ্যক্ষ হবো বলে ভাবিনি। অভিযোগ বিন্দুমাত্র সত্য নয়।
মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মুজিবুর রহমান জানান, ফকরুল ইসলাম অধ্যক্ষ হওয়ার চেষ্টা করছে বলে আমার জানা নেই।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »