সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর সদরের আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আরশাদ আর নেই

যশোর সদরের আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আরশাদ আর নেই

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর সদরের আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মীর আরশাদ আলী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার দিবাগত রাত ২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি নিজ বাড়িতে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। ।
বড় ছেলে ফিরোজ হোসেন জানান, তার বাবা রাতে ঘুমিয়ে পরেছিলেন। এর মাঝে রাত ১টার পর অসুস্থ্য বোধ করেন। তাকে হাসপাতালে আনার আগে বাড়িতেই তার মৃত্যু হয়।
এদিকে তার মৃত্যুর খবরে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। খবরশুনে শোভাকাঙ্খিরা বাড়িতে ছুটে এসেছেন।
এদিকে, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সববেদনা জানিয়েছেন, যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা সুলতানা মহুয়া, সিমু চৌধুরীসহ অনেকে সেখানে উপস্হিত হয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।এছাড়া বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল খান, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, আওয়ামীলীগ নেতা প্রভাষক লিয়াকত আলীসহ জেলা আওয়ামী ও তার অঙ্গ সংগঠন গুলো মরহুমের বাড়িতে যেয়ে পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »