মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:১৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ময়মনসিংহে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন চরাঞ্চলের মানুষ

ময়মনসিংহে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন চরাঞ্চলের মানুষ

দিলীপ কুমার দাস:

ময়মনসিংহের চরাঞ্চলে নির্মানাধীন বিশেষায়িত ডা. শুভ হাসপাতালে প্রায় ৬ হাজার মানুষকে বিনামূল্যে পরীক্ষাসহ নানা রোগের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের পুত্র, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র উদ্যোগে শনিবার সকাল থেকে দিনভর এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের সহধর্মিনী, মরহুম ডা. শুভ’র মাতা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নাহার বেগম। মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, ডায়াবেটিক, নিউরো, কিডনি, গাইনী, শিশু ও চক্ষু বিভাগের বিশেষজ্ঞগণসহ ৬০ জন চিকিৎসক চরাঞ্চলের প্রায় ৬ হাজার রোগিদের বিনামূল্যে পরীক্ষা, চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করেন।

এ সময় ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের জেলা সভাপতি ডা. মতিউর রহমান ভুইয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন বাচ্চু, সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ, ভাবখালী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তার সোহেল, চর নিলক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান ফারুকুল ইসলাম রতন, খাগডহর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন নান্নু, বোররচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ সরকার, চর ঈশ্বরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তোতা, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান, মহানগর আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান বিপ্লব, আইন বিষযক সম্পাদক এডভোকেট তাজুল ইসলাম খোকন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দেবাশীষ মন্ডল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামান রবিন, সরকার মো. সব্যসাচী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দেবনাথ পান্না, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রিয়াদুল ইসলাম রানা, মহানগর শাখার সাধারণ সম্পাদক রিমন মো. জামায়েল সামী, জেলা যুবলীগ সদস্য আসাদুজ্জামান রুমেল, পিন্টু সরকার, সুপ্রিয় রায়, সৈয়দ তানিমসহ জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত জানান, আমার মরহুম ছোট ভাইয়ের নামে সরকারিভাবে নির্মানাধীন ৫০ শয্যার বিশেষায়িত ডা. শুভ হাসপাতালটি চালু হলে দূর্গম চরাঞ্চলবাসীর সুচিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি জানান, প্রয়োজনীয় জনবলসহ হাসপাতালটি চালু না হওয়া পর্যন্ত চরাঞ্চলবাসীর সুচিকিৎসায় আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে আরো ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হবে। করা হবে। তিনি চরাঞ্চলের মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »