সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে বিজিবি-বিএসএফ সম্মেলন শুরু

যশোরে বিজিবি-বিএসএফ সম্মেলন শুরু

স্টাফ রিপোর্টার : যশোরে চার দিনব্যাপী বিজিবি-বিএসএফের ১৭তম সীমান্ত সমন্বয় সম্মেলন শুরু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) সকালে শুরু হওয়া সম্মেলনে সীমান্তে নিরস্ত্র বাংলাদেশিদের গুলি ও হত্যা, মাদকসহ নানা বিষয়ে নিয়ে আলোচনা হবে।
এর আগে বুধবার ৪৯ বিজিবি পরিচালক অপারেশন মোহাম্মদ আনোয়ারুল মাযহার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, যশোর ও রংপুর বিজিবির রিজিয়ন কমান্ডার এবং নর্থ বেঙ্গল, সাউথ বেঙ্গল ও গোহাটি ফ্রন্টিয়ার বিএসএফের আইজি পর্যায়ের এ সম্মেলন চলবে ১২ জুন পর্যন্ত। সম্মেলনে ১৮ সদস্যের বাংলাদেশ প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন বিজিবির দক্ষিণ-পশ্চিম রিজিয়ন যশোরের অতিরিক্ত মহা-পরিচালক ওমর সাদী। প্রতিনিধিদলে বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন, রংপুরের রিজিয়ন কমান্ডার এবং যশোর ও রংপুর রিজিয়নের সংশ্লিষ্ট সেক্টর কমান্ডারগণ, বিজিবি সদর দপ্তরের প্রতিনিধি, পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করছেন।

অপরদিকে বিএসএফ সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইপিএস আইজি ডা. অতুল ফুলজেলের নেতৃত্বে ছয় সদস্যের ভারতীয় প্রতিনিধিদল সম্মেলনে অংশ নিয়েছেন। ভারতীয় প্রতিনিধিদলে বিএসএফয়ের নর্থ বেঙ্গল ও গোহাটি ফ্রন্টিয়ারের আইজি, নোডাল অফিসার, সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ার ও সেক্টর পর্যায়ের স্টাফ অফিসার এবং ভারত সরকারের স্বরাষ্ট্র এবং পররাষ্ট্র মন্ত্রণালয় প্রতিনিধিগণ রয়েছেন।
মোহাম্মদ আনোয়ারুল মাযহারের আরও জানান, সীমান্তে বাংলাদেশি নাগরিকদের গুলি ও হত্যা, মাদক ছাড়াও অস্ত্র-গোলাবারুদ চোরাচালান, বাংলাদেশি নাগরিক আটক, অবৈধভাবে সীমান্ত অতিক্রম, সীমান্ত এলাকায় কাঁটাতারের বেড়া নির্মাণ কাজ সংক্রান্ত ইস্যু, সীমান্তে বিভিন্ন উন্নয়নমূলক কাজ, বিজিবি-বিএসএফ সমন্বিত টহল, উভয় বাহিনীর মধ্যে পারস্পরিক আস্থা বৃদ্ধি বিষয়ে আলোচনা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »