মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:১৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে এক লন্ড্রি ব্যবসায়ীকে অহরণ করে চাঁদা দাবিতে মারপিটের ঘটনায় দুইজন আটক

যশোরে এক লন্ড্রি ব্যবসায়ীকে অহরণ করে চাঁদা দাবিতে মারপিটের ঘটনায় দুইজন আটক

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে মিলন নামে এক লন্ড্রি ব্যবসায়ীকে অহরণ করে আটকে রেখে ৫০ হাজার টাকা চাঁদা দাবিতে মারপিটের ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। গত ৫ জুন শহরের বেজপাড়া মেইন রোড থেকে তাকে তুলে নিয়ে গেলে বারান্দীপাড়া কদমতলা থেকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী আটক দুইজনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮/১০ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন।
আটককৃতরা হলো, শহরের আরএন রোডের আব্দুল ওহাবের ছেলে শরিফুল ইসলাম ও রাঙ্গামাটি গ্যারেজ এলাকার আবুল কাশেমের ছেলে রনি হোসেন। এই মামলার পলাতক আসামিরা হলো, বেজপাড়া মেইন রোডের ফারুক হোসেনের ছেলে ফাহিদ হোসেন ও পশ্চিম বারান্দীপাড়া কদমতলার বাবু।
বাদী মামলায় বলেছেন, তিনি নিউ বেজপাড়া পুজা মাঠের দক্ষিণ পাশে একটি দোকানের ল-্ররি ব্যবসা করেন। গত ৫ জুন সন্ধ্যা ৬টার দিকে দুইটি মোটরসাইকেলে চারজন এসে দোকানের মধ্যে থেকে জোর করে মিলনকে অপহরণ করে নিয়ে যায়। বারান্দীপাড়া পরিসংখ্যান অফিসের পিছনে একটি গলির মধ্যে তাকে আটকে রেখে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করে। রাজি না হওয়ায় লোহার রড ও হকিস্টিক দিয়ে তাকে মারপিট করে। এরপর মিলনের ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে তার বাড়িতে ফোন করে মুক্তিপণের ৫০ হাজার টাকা দাবি করে। পরে পরিবারের লোকজনের মাধ্যমে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ সেখানে গেলে অন্য পালিয়ে গেলেও শরিফুল ইসলাম ও রনি হোসেনকে পুলিশ আটক করে এবং মিলনকে আহত অবস্থায় উদ্ধার করে।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »