মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরের চিহ্নিত সন্ত্রাসী পিচ্চি রাজাসহ ছয়জন আটক

যশোরের চিহ্নিত সন্ত্রাসী পিচ্চি রাজাসহ ছয়জন আটক

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
যশোরের চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী পিচ্চি রাজাকে ফের আটক করেছে কোতয়ালী থানার এস আই বিমান তরফদার ওএএসআই মিরাজ খান। একই সাথে তার পাঁচ সহযোগিকে আটক করা হয়েছে। পুলিশ চাঁচড়া রায়পাড়া জামতলা মোড় থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছথেকে দুইটি বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ। আটককৃতরা হলেন, খড়কী কলাবাগান এলাকার মুজিবর রহমানের ছেলে রাজা ওরফে পিচ্চি রাজা, কেশবপুর উপজেলার চিংড়া ধর্মপুর গ্রামের আব্দুল মাজেদের ছেলে ও খড়কির কবরস্থান এলাকার ভাড়াটিয়া সাকলাইন সরদার, বেজপাড়া আকবরের মোড় এলাকার খোকনের ছেলে ইশারত, খড়কী পীড়বাড়ি এলাকার আকবরের ছেলে আকাশ, একই এলাকার সামছুর গাজীর ছেলে ফরিদ হোসেন ও সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার নৈহাটি উচ্ছে পাড়া গ্রামের ইউসুফ হালদারের ছেলে ও খড়কি কবরস্থান এলাকার ভাড়াটিয়া শরিফুল ইসলাম। এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই বিমান তরফদার বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে মামলা করেছেন।
মামলায় বাদী উল্লেখ করেন, রোববার রাত ১১টার পর গোপন সংবাদের প্রেক্ষিতে জানতে পারেন চাঁচড়া রায়পাড়া জামতলা এলাকায় কিছু উঠতি বয়সী যুবকেরা ক্ষমতার দাপট দেখাতে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া চালাচ্ছে। এতে করে সাধারন মানুষের মাঝে আতঙ্ক ও ত্রাস সৃষ্টি করছে। তাৎক্ষনিক পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ওই ছয়জনকে আটক করা হয়। এসময় আরো কয়েকজন পালিয়ে যায়। আটকের পর পিচ্চি রাজার প্যান্টের পকেট থেকে একটি চাকু ও সাকলাইনের কোমর থেকে আরেকটি চাকু উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গতবছরের ২০ ডিসেম্বর শার্শা থেকে ইয়াবাসহ আটক হয় পিচ্চি রাজা। পরের দিন তাকে আদালতে আনার পথে আদালত প্রাঙ্গন থেকে পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। পরে ফের তাকে আটক করে। এঘটনায় তিন পুলিশ সদস্যকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এরআগে ২০২০ সালের সেপ্টেম্বরে পিচ্চি রাজাসহ তার আট সহযোগিকে আটক করে পুলিশ। এ সময় তাদের আস্তানা থেকে ১০টি তাজা বোমা, ৮০ পিস ইয়াবা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। যশোর শহরের চোরমারা দীঘিরপাড় এলাকায় চাঁদার দাবিতে বালু ব্যবসায়ি রিফাত হাসান রিপনকে মারপিট করে জখম ও হত্যার হুমকি দেয় রাজা বাহিনী। এঘটনায় পিচ্চি রাজাসহ ছয় জনের বিরুদ্ধে গত ২৬ নভেম্বর কোতয়ালি থানায় মামলা করে রিপন। এসব মামলাসহ চাঁদাবাজী, অস্ত্র, হত্যাচেষ্টা ও মাদকের একাধিক মামলায় আটক হয় পিচ্চি রাজা। কয়েকদিনের ব্যবধানে জানিনে বেরহয়ে আগের রুপে ফিরে আসেন রাজা। তার অত্যাচারে অতিষ্ট খড়কি এলাকার মানুষ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »