মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:৩১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
টেকসই উন্নয়নের মাধ্যমে পরিচ্ছন্ন নগরী বিনির্মানে কাজ করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন

টেকসই উন্নয়নের মাধ্যমে পরিচ্ছন্ন নগরী বিনির্মানে কাজ করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন

দিলীপ কুমার দাস জেলা প্রতিনিধি ময়মনসিংহ:

পরিচ্ছন্ন ময়মনসিংহ নগরী গড়তে নগরবাসীর সহযোগিতা কামনা করে সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, টেকসই উন্নয়নের মাধ্যমে পরিচ্ছন্ন নগরী বিনির্মাণে কাজ করছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)। তবে নাগরিকদের সহযোগিতা ছাড়া এ লক্ষ্য অর্জন করা সম্ভব নয়। রোববার (৫ জুন) দুপুরে নগরীর শিল্পাচার্য জয়নুল উদ্যানে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে মসিকের উদ্যোগে প্লাস্টিক বর্জ্য অপসারণ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র টিটু এসব কথা বলেন। মেয়র বলেন, নিরাপদ, পরিচ্ছন্ন ও সমৃদ্ধ ময়মনসিংহ গড়তে আশপাশের পরিবেশকে পরিচ্ছন্ন এবং নিরাপদ করতে হবে।

এ কাজে সচেতনতা নিয়ে সবাইকে এগিয়ে আসতে হবে। তাহলেই আমাদের সব উদ্যোগ এবং কর্মকাণ্ডগুলো ফলপ্রসূ হবে বলে আমি বিশ্বাস করি। তিনি আরও বলেন, পরিচ্ছন্ন ময়মনসিংহ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী ১২২ কোটি টাকার প্রকল্প দিয়েছেন। এ ছাড়া বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনের একটি প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এসব প্রকল্প বাস্তবায়ন হলে ময়মনসিংহ সিটির বর্জ্য ব্যবস্থাপনা এবং পরিচ্ছন্ন ময়মনসিংহ নির্মাণের পথ প্রশস্ত হবে।

অনুষ্ঠানে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমান. কাউন্সিলরবৃন্দ, ইউএনডিপি প্রতিনিধি, রোভার স্কাউটের সদস্য প্রমুখ উপস্থিত ছিলেন। মসিক সূত্র জানায়, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় এ অভিযানে নগরীর ৯, ১০, ১৭ ও ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্লাস্টিক বর্জ্য অপসারণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »