মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:০৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ইভিএম নয়, জনগণ এবার ব্যালট-সিলে ফাইনাল খেলবে —– ব্যারিস্টার তাসমিয়া প্রধান

ইভিএম নয়, জনগণ এবার ব্যালট-সিলে ফাইনাল খেলবে —– ব্যারিস্টার তাসমিয়া প্রধান

প্রেস বিজ্ঞপ্তি:
জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান হুশিয়ারি দিয়ে বলেছেন, ইভিএম’র মাধ্যমে জনগণের ভোট ডাকাতির খেলা এবার খতম করা হবে। ইভিএমের জায়গা এবার ভোট কেন্দ্রে নয়, আওয়ামী লীগের ভোট ডাকাতদের ঘরে হবে । আগামী নির্বাচনে মুক্তিকামী জনতা আওয়ামী লীগের সাথে “ব্যালট-সিলে” ফাইনাল খেলবে। ইভিএম আওয়ামী লীগের ভোট চুরির পন্য হতে পারে কিন্তু জনগণ ব্যালটের মাধ্যমে ভোট ডাকাতির পণ্য “ইভিএম” বর্জন করবে। ইনশাআল্লাহ। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতার অপব্যবহার করে সংবিধান থেকে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গায়েব করে দিয়েছে। যেটা দেশের জনগণের স্বাধীন অধিকারের উপর নগ্ন হস্তক্ষেপের শামীল। অবিলম্বে ক্ষমতা থেকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। ব্যালটের মাধ্যমে আগামী নির্বাচনের ব্যবস্থা করতে হবে। দেশের তরুণদের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। অন্যথায় শেষ ফয়সালা অচিরই রাজপথে হবে।
ব্যারিস্টার তাসমিয়া প্রধান জালীমশাহীর পতনের লক্ষ্যে বিভিন্ন জোট বা ঐক্য গঠনের প্রক্রিয়াকে স্বাগত জানিয়ে বলেন, কোন ব্যাক্তির পছন্দে নয়, জাতীয় ঐক্য হতে হবে দেশ ও জনগণের প্রয়োজনে। রাজনৈতিক দলগুলোর উদ্দেশ্যে বলছি দেশের পরিস্থিতি উপলব্ধি করলে বুঝতে পারবেন গত ১৫ বছরে দেশ ৫০ বছর পিছিয়ে পড়েছে। মনে রাখবেন জাগপা হালুয়া রুটির ভাগিদার হতে চায় না! জাগপা জনগণের ভোট ও ভাতের অধিকার চায়। দেশ ও জনগণের দুর্দিনে পাশে থাকতে চায়। মুসলিম ,হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান’সহ সকলের নাগরিকত্ব অনুযায়ী মানুষের অধিকার চায়। ইনশাআল্লাহ জাগপা গণতান্ত্রিক সকল আন্দোলনে রাজপথে থেকে ফ্যাসিবাদের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাবে। তিনি আজ শুক্রবার (৩ জুন-২০২২) সকাল সাড়ে ১১টায় আসাদ গেট জিইউপি মিলনায়তনে যুব জাগপা আয়োজিত নির্দলীয় সরকার কর্তৃক ব্যালটের মাধ্যমে আগামী নির্বাচন ও তারুণ্যের ভোটাধিকার শীর্ষক যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। যুব জাগপা সভাপতি নজরুল ইসলাম বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপা’র সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মোঃ আনাছ, আসাদুর রহমান খান, মোঃ নিজামউদ্দিন অমিত, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, ঢাকা মহানগর জাগপা’র সভাপতি আরিফ হোসেন ফিরোজ, সাধারণ সম্পাদক এনায়েত আহমেদ হালিম, সহসভপতি মোঃ নাসির উদ্দিন, আশরাফুল ইসলাম হাসু, কেন্দ্রীয় সদস্য রিয়াজ রহমান,যুব জাগপা ঢাকা মহানগর উত্তর সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিপুল সরকার, প্রচার সম্পাদক সাহাব উদ্দিন সাবু প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »