সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে সোনা চোরাচালান মামলা গডফাদারদের ধরতে জিঞ্জাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন

যশোরে সোনা চোরাচালান মামলা গডফাদারদের ধরতে জিঞ্জাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন

শহিদ জয়: 
যশোর সদরের বাহাদুরপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে গত বুধবার ১জুন গভীর রাতে ১৫ কেজি ৭শ’ ২৮ গ্রাম ওজনের ১শ’ ৩৫পিস স্বর্ণের বারসহ আটক ছয় জনের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা সোনা চোরাচালানের সাথে জড়িত গডফাদারদের ধরতে আটক ৬জনকে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ রিমান্ডের আবেদন জানিয়েছেন। আটককৃতরা হচ্ছে, দেশের সীমান্তবর্তী বেনাপোল পোর্ট থানার পুটখালীর আতিয়ার রহমানের ছেলে নাজমুল হোসেন,দূর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার মিঝমিঝি পূর্ব পাড়ার অলিউল্লাহ বেপারীর ছেলে রবিউল আলম রাব্বি,মাদারীপুর জেলার সদর উপজেলার বলশা গ্রামের কামালের ছেলে আবু হায়াত জনি,চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ঘাগুরিয়া গ্রামের রশিদ মিয়াজির ছেলে আরিফ মিয়াজি,ও কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার নইয়ার গ্রামের সিরাজুল বেপারীর ছেলে শাহজালাল। গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধারকৃত স্বর্ণের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি মডেল থানার এসআই আনছারুল হক আসামীদের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানান। বিজ্ঞ আদালতের বিচারক রিমান্ডের আবেদন পর্যালোচনা করে আগামী ৬জুন পূর্নাঙ্গ রিমান্ড শুনানীর দিন ধার্য্য করেন। আটককৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। শুক্রবার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আনছারুল হক বলেন, মামলাটি অনেক গুরুত্বপূর্ন হওয়ায় তাদের জিজ্ঞাসাবাদের প্রয়োজন। সীমান্ত এলাকার কোন কোন গডফাদাররা সোনা চোরাচালান মামলায় জড়িত আছে সেটা খতিয়ে দেখা হবে।
গত ১জুন রাতে যশোর মাগুরা সড়কের সদরের বাহাদুরপুর প্রাইমারী স্কুলের সামনে থেকে তিনটি (ঢাকা মেট্টো গ-২৬-৩৫৭৫), (ঢাকা মেট্টো গ-২৬-৩৩৮৭) ও (ঢাকা মেট্টো ম-০০-৭০২৫) নাম্বারের প্রাইভেট কার থামিয়ে ৬জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে১শ’ ৩৫পিস স্বর্ণের বার (যার ওজন ১৫ কেজি ৭শ’ ২৮ গ্রাম) উদ্বার করা হয়। যার আনুমানিক মূল্য ১৩ কোটি ৯৮ লাখ ৪৮ হাজার ৮শ’ টাকা বলে দায়ের করা মামলায় জানিয়েছেন বিজিবি ৪৯ বর্ডার গার্ডেরর মামলার বাদি হাবিলদার মাহবুব আলম।যার মামলা নং০৯তা ১/৬/২২।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »