সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:২২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কালিগঞ্জে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দুই বাংলার কবি সাহিত্যিকদের মিলন মেলার প্রস্তুতি সভা

কালিগঞ্জে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দুই বাংলার কবি সাহিত্যিকদের মিলন মেলার প্রস্তুতি সভা

হাফিজুর রহমান শিমুল:

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দুই বাংলার কবি সাহিত্যিক শিল্পীদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ জুন)সকাল ১০ টায় এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিমের চেম্বারে বিশিষ্ট সাহিত্যিক ও প্রাবন্ধিক অধ্যাঃ গাজী আজিজুর রহমান এর সভাপতিত্বে ও উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় দুই বাংলার কবি সাহিত্যিক শিল্পীদের অংশগ্রহণে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন বে- সরকারী উন্নয়ন সংস্থা সুশীলনের উপ পরিচালক মোস্তফা আখতারুজ্জামান পল্টু, জাতীয় সাংবাদিক সংস্থার উপদেষ্টা এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিম, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সভাপতি ও বিশিষ্ট কবি এম হাফিজুর রহমান শিমুল, উপজেলা লেডিস ক্লাবের সাধারন সম্পাদিকা ইলা দেবী মল্লিক, কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক সংগীতশিল্পী নিত্যানন্দ সরকার, কালিগঞ্জ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ মোমেনুর রহমান, কবি আব্দুর রব, কুয়েত প্রবাসী রুহুল আমিন, কবি আইনুল হক, কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহমদ উল্লাহ বাচ্চু , বিশিষ্ট সংগীতশিল্পী জাহাঙ্গীর হোসেন ও কুয়েত প্রবাসী জি এম জাহিদুর রহমান প্রমুখ। আগামী ১১ জুন শনিবার সকাল ১০ টায় কালিগঞ্জে সুশীলনের আঞ্চলিক কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উৎসব উপলক্ষে ও রবীন্দ্র- নজরুল জয়ন্তী পালন উপলক্ষে দুই বাংলার কবি সাহিত্যিক শিল্পীদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভারতের কলকাতা থেকে ১৭ জন শিল্পী সাহিত্যিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এছাড়া বাংলাদেশের বিভিন্ন জেলারসহ সাতক্ষীরার কবি সাহিত্যিক শিল্পী অংশগ্রহণ করবেন। এছাড়া অনুষ্ঠানে কবি- সাহিত্যিক শিল্পী , মুক্তিযোদ্ধা, সাংবাদিক ,শিক্ষক, আইনজীবী, লেখক ও জনপ্রতিনিধিবৃন্দ ও আমন্ত্রিত সুধি ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »