মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ময়মনসিংহের ত্রিশালে পাগারিয়া নদীর উপর রেলিং না থাকাতে পথচারী ও যানচলাচলে দুর্ভোগ পোহাচ্ছে দুই গ্রামের লোকজন

ময়মনসিংহের ত্রিশালে পাগারিয়া নদীর উপর রেলিং না থাকাতে পথচারী ও যানচলাচলে দুর্ভোগ পোহাচ্ছে দুই গ্রামের লোকজন

দিলীপ কুমার দাস:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের সংযোগস্থল বাঘের বাজার পাগারিয়া নদীর উপর ছোট্ট একটি ব্রিজের কারণে অনেক সমস্যার সম্মুখীন হচ্ছেন এলাকার হাজার হাজার মানুষ। যেন জনদুর্ভোগের কমতি নেই। কাঠাল ইউনিয়নের বাঘের বাজারের ব্যবসায়ীরা জানান, প্রায় ৪ বছর আগে এই ব্রিজের কাজের জন্য মাটি পরীক্ষা করা হয়েছিল কিন্তু এখনো ব্রিজের কাজ শুরু হয়নি। প্রায় দুই যুগ আগে নির্মিত এই ব্রিজটির রেলিং ভেঙে প্রায় ৫ বছর যাবত ঝুঁকিপূর্ণ যানবাহন চলাচল করছে। এই ব্রিজটি আমাদের দুই ইউনিয়নের সংযোগস্থল। হাজার হাজার লোকজন চলাচল করে এই রাস্তায়। জানা গেছে, প্রায় দুই যুগ আগে নির্মিত এই ব্রিজটির রেলিং ভেঙে চলাচলের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে বেশ কয়েকবছর হলো। এই ঝুঁকিপূর্ণ ব্রিজের উপর দিয়েই ছোট ছোট যানবাহন ও এলাকার লোকজন চলাচল করেন। ভারী কোন যানবাহন ব্রিজের উপর দিয়ে চলাচল করতে পারেনা। অন্যদিকে নতুন ব্রিজ নির্মাণের নেই কোন কার্যকরী পদক্ষেপ। এদিকে এলাকাবাসীর দাবি এই ব্রিজটি নতুন করে নির্মাণ করা হউক। স্থানীয়রা আরও বলেন দূর্ঘটনার ঝুঁকি প্রায় ৫ বছর এভাবেই চলছে। এখানে দূর্ঘটনার শিকার হয়ে অনেকেই আহত হয়েছেন। ব্রিজটি আমাদের জন্য গলার কাটা হয়ে আছে। কাঁঠাল ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী বলেন, ব্রিজটি ইতিমধ্যে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এলাকাবাসী অনেক কষ্ট করে চলাচল করছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করবো

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »