সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে তিনটি প্রাইভেটকার ১৩৫ পিস স্বর্ণের বারসহ ৬ জন আটক

যশোরে তিনটি প্রাইভেটকার ১৩৫ পিস স্বর্ণের বারসহ ৬ জন আটক

শহিদ জয়:

যশোরে তিনটি প্রাইভেটকার থেকে ১৩৫ পিস স্বর্ণের বারসহ ৬ জনকে আটক করেছে বিজিবি। আজ দুপুর একটার দিকে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর প্রাথমিক স্কুলের সামনে তিনটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করে এই স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারগুলো ওজন ১৫ কেজি ৮০০ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ১৩ কোটি টাকা ৫৮ লাখ ৮০ হাজার।
আজ বিকেলে যশোরস্থ ৪৯ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এক প্রেস সংবাদ সন্মেলনের জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ভারতে পাচারের উদ্দেশ্যে ঢাকা থেকে ৩টি প্রাইভেটকারযোগে স্বর্ণের চালান বেনাপোল সীমান্তে নিয়ে যাওয়া হচ্ছে। এরপর বিজিবির একটি টিম যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। দুপুর একটার দিকে ওই তিনটি প্রাইভেটকারের গতিরোধ করে বিজিবি সদস্যরা। এরপর প্রাইভেটকার ৩টি তল্লাশি করে মোট ১৩৫ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়।এছাড়া প্রাইভেটকারে চালকসহ ৬ জনকে আটক করা হয়।
বিজিবির অধিনায়ক আরো জানান, স্বর্ণের বারগুলো প্রাইভেট কারের সম্মুখভাগে অভিনব কায়দায় প্রস্তুতকৃত বিশেষ বক্সে বহন করা হচ্ছিল। আটককৃতদের স্বর্ণের বারগুলো সীমান্ত এলাকায় পৌঁছে দিয়ে ডলার নিয়ে ফেরত যাওয়ার পরিকল্পনা ছিল।
আটককৃতরা হলো যশোরের শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদুল ইসলাম, পুটখালী গ্রামের আতিউর রহমানের ছেলে নাজমুল হোসেন, চাঁদপুরের উত্তর মতলব থানার ঢাকুরিয়া গ্রামের রশিদ মিয়াজীর ছেলে আরিফ মিয়াজী, কুমিল্লার দাউদকান্দি থানার নৈয়ার গ্রামের সিরাজুল ব্যাপারীর ছেলে শাহাজালাল, মাদারীপুর সদর উপজেলার বলশা গ্রামের কামাল হোসেনের ছেলে আবু হায়াত জনি ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার মিঝমিঝি পূর্ব পাড়া গ্রামের অলিউল্লাহ ব্যাপারীর ছেলে রবিউল আলম রাব্বি।উদ্বার হওয়া সোনা যশোরের বেনাপোলের পুটখালীর নাছিরের বলে একটি সুত্র থেকে বলা হচ্ছে।নাছির বেনাপোলের আলোচিত সোনা পাচারকারী দলের মধ্যে অন্যতম বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »