সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি জুয়েল আরেং / সাধারণ সম্পাদক খাইরুল আলম

হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি জুয়েল আরেং / সাধারণ সম্পাদক খাইরুল আলম

দিলীপ কুমার দাস:

দীর্ঘ ৯ বছর পর অনুষ্ঠিত হলো ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক আগ্রহ-উচ্ছ্বাস আর পুরো উপজেলা জুড়ে ছিলো উৎসবের আমেজ।

সম্মেলন মঞ্চ ছিলো নৌকার আদলে। হালুয়াঘাট আসার প্রবেশ পথ সরচাপুর থেকে সম্মেলনকেন্দ্র পর্যন্ত বিভিন্ন স্থানে নির্মাণ করা হয় প্রায় অর্ধশতাধিক তোরণ।

মঙ্গলবার (৩১মে) দুটি পর্বে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কালচারাল একাডেমিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিকেল ৩টা থেকে শুরু হয়ে রাত ৮টায় সম্মেলন শেষ হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা মিছিল সহকারে সম্মেলনে যোগ দেন।

প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ। সম্মেলন আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. জহিরুল হক খোকা। প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত) শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ময়মনসিংহ ১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, ময়মনসিংহ ৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবদেীন খান তুহিন সহ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জুয়েল আরেং এমপি’কে সভাপতি ও খাইরুল আলম ভূঞাকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামীলীগের সাত সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ, আজাদ আব্দুল কালাম, মোরশেদ আনোয়ার খোকন, আলহাজ্ব এম সুরুজ মিয়া, সদস্য ফারুক আহমেদ খান ও বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম। এই কমিটি আগামী ৩ বছর দায়িত্ব পালন করবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »