মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বঙ্গবন্ধুতে ঝিকরগাছা ও মণিরামপুর উপজেলা এবং বঙ্গমাতায় সেমিফাইনালে বাঘারপাড়া ও মণিরামপুর

বঙ্গবন্ধুতে ঝিকরগাছা ও মণিরামপুর উপজেলা এবং বঙ্গমাতায় সেমিফাইনালে বাঘারপাড়া ও মণিরামপুর

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

মঙ্গলবার যশোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালিকা (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের ৪ টি খেলা হয়েছে। বঙ্গবন্ধুতে ঝিকরগাছা ও মণিরামপুর উপজেলা এবং বঙ্গমাতায় সেমিফাইনালে উঠেছে বাঘারপাড়া ও মণিরামপুর উপজেলা দল। যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে সকালে অনুষ্ঠিত প্রথম খেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় জয় পেয়েছে বাঘারপাড়া উপজেলা দল। তারা সাডেন ডেথে পরাজিত করে ঝিকরগাছা উপজেলা দলকে। এ জয়ে টুর্নামেন্টর সেমিফাইনালে উঠলো বাঘারপাড়া উপজেলা। খেলার নির্ধারিত সময় ১-১ গোলে সমতা ছিলো। টাইব্রেকারেও ৩-৩ গোলে অমিমাংশীত থাকায় সাডেন ডেথে গড়াই ম্যাচ। ঝিকরগাছা উপজেলা দলের রিক্তা খাতুন ম্যাচের ৩ মিনিটে একটি গোল করেন। বাঘারপাড়া উপজেলা দলের নুপুর খাতুন ৩৭ মিনিটে একমাত্র গোলটি করেন। বিকেলের খেলায় মণিরামপুর উপজেলা ৩-০ গোলের ব্যবধানে হারায় শার্শা উপজেলা দলকে। এতে টুর্নামেন্টের সেমিফাইনালে উঠে গেলো মণিরামপুর উপজেলা দল। মণিরামপুর উপজেলা দলের সন্ধ্যা বিন ১৭ ও ২০ মিনিটে ২ টি এবং টুম্পা বিন ১০ মিনিটে একটি গোল করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) সকালের ম্যাচে ঝিকরগাছা উপজেলা দল ১-০ গোলে পরাজিত করে বাঘারপাড়া উপজেলা দলকে। এ জয়ে টুর্নামেন্টের সেমিফাইনালে উঠলো ঝিকরগাছা উপজেলা দল। ঝিকরগাছা উপজেলা দলের পক্ষে ম্যাচের ৪০ মিনিটে একমাত্র গোলটি করেন আশিকুর। বিকেলের ম্যাচে মণিরামপুর উপজেলা দল টাইব্রেকারের ৫-৪ গোলের ব্যবধানে হারায় শার্শা উপজেলাকে। এ জয়ে টুর্নামেন্টর সেমিফাইনালে জায়গা করে নিলো মণিরামপুর উপজেলা দল। খেলার নির্ধারিত সময় ১-১ গোলে ড্র ছিলো। মণিরামপুর উপজেলা দলের পৃতম প্রথমার্ধের ৮ মিনিটে একটি গোল করেন। অপরদিকে, শার্শা উপজেলা দলের রাহুল দ্বিতীয়ার্ধের ৬ মিনিটে একটি গোল করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »