মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:১৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে হত্যাসহ প্রায় দুই ডজন মামলার আসামি ও তার সহযোগিদের বিরুদ্ধে থানায় মামলা

যশোরে হত্যাসহ প্রায় দুই ডজন মামলার আসামি ও তার সহযোগিদের বিরুদ্ধে থানায় মামলা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

হত্যাসহ প্রায় দুই ডজন মামলার আসামি যশোর শহরের খড়কী বামনপাড়ার আক্তারুজ্জামান ডিকু (৩২) ও তার সহযোগিদের বিরুদ্ধে কোতয়ালি থানায় আরো একটি মামলা হয়েছে।
এবার ছেলেকে না পেয়ে বাবা-মাকে মারপিট, বাড়ি ও দোকানে হামলা, ভাংচুর এবং লুটের অভিযোগে রোববার মামলাটি করেছেন খড়কী শাহ আব্দুল করিম রোডের লুৎফর রহমানের স্ত্রী খাদিজা কেগম (৪৬)। সন্ত্রাসী ডিকু ওই এলাকার মতিউর রহমানের ছেলে।
তার সহযোগিরা হলো, খড়কী কলাবাগান পাড়ার চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী রাজা ওরফে পিচ্চি রাজা (২২), খড়কী এলাকার লাবলু ওরফে বুলেট (২৭), আব্দুল মাজেদের ছেলে স্যাকলাইন (২১), একই এলাকার তরিকুল ইসলাম (৩৩), শামছুর রহমানের ছেলে ফরিদ (২২) এবং আল-আমিনের ছেলে ওমর আলী (২৩)। এছাড়া অজ্ঞাত আরো ১০/১২ জন রয়েছে।
এজাহারে খাদিজা উল্লেখ করেছেন, আসামিরা চিহ্নিত সন্ত্রাসী। তারা এলাকায় ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে বেড়াই। তার ছেলে খায়রুজ্জামান লিপ্টন (২৪) তাদের অন্যায় কাজে বাঁধা দিলে আসামিরা ক্ষিপ্ত হয়। এবং তার ক্ষতি করার ষড়যন্ত্র করতে থাকে। গত ২৭ মে রাত ৯টার দিকে ধারালো দা, লোহার রড, বাঁশের লাঠি প্রভৃতি নিয়ে সন্ত্রাসীরা তার বাড়িতে ঢোকে এবং তার ছেলে লিপ্টনকে খুঁজতে থাকে। এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এরপর বাড়ি ঘরে হামলা চালায়। আসবাবপত্র ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। তিনি বাঁধা দিলে তাকে মারপিট করে। পড়নের কাপড় টেনে শ্লীলহতাহানী ঘটায়। তার গলাই থাকা ৫০ হাজার টাকা মূল্যর একটি সোনার চেইন ছিনিয়ে নেয়। ঘরের মধ্যে ওয়্যারড্রবে রাখা নগদ ১ লাখ ২৫ হাজার টাকা লুট করে। এরপর তার স্বামীর লুৎফর স্টোর নামক দোকানে হামলা চালায়। তাকে মারপিটে জখম করে। দোকানের ক্যাশবাক্স থেকে ২০ হাজার টাকা লুটে নেয় আসামিরা। এ সময় চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশে লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে জখমপ্রাপ্ত লুৎফর রহমানকে যশোরে জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়।
এদিকে পুলিশ জানিয়েছে, ঘটনার পর ওই এলাকার অভিযান চালানো হয়েছিল। কিন্তু আসামিদের কাউকে পাওয়া যায়নি। আসামি ডিকু একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় হত্যাসহ অন্তত ২ ডজন মামলা আছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »