মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:১৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বেস্ট অব দ্য বেস্ট প্রার্থী নিয়োগ করতে সক্ষম হয়েছি… আইজিপি ড. বেনজির আহমেদ

বেস্ট অব দ্য বেস্ট প্রার্থী নিয়োগ করতে সক্ষম হয়েছি… আইজিপি ড. বেনজির আহমেদ

জয় বাংলা নিউজ ডেস্ক :

পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ বলেছেন, ‌আমরা জব মার্কেট থেকে বেস্ট অব দ্য বেস্ট প্রার্থী নিয়োগ করতে সক্ষম হয়েছি। সম্প্রতি পুলিশে কনস্টেবল, সাব ইন্সপেক্টর ও সার্জেন্ট নিয়োগে বৈল্পবিক পরিবর্তন আনার প্রসঙ্গ উল্লেখ করে তিনি এ কথা বলেন। আজ শনিবার সকালে রাজধানীতে রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এ সভা হয়েছে। বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির ২০২১ সালের ৩৮তম বার্ষিক সাধারণ সভায় এসব কথা বলেন তিনি।

সমিতির সভাপতি অবসরপ্রাপ্ত আইজিপি বীর মুক্তিযোদ্ধা মো. আবদুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমিতির পৃষ্ঠপোষক ড. বেনজীর আহমেদ। এসময় তিনি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের সাথে তার চাকরি জীবনের স্মৃতিচারণ করে বলেন, আজকে বাংলাদেশ পুলিশের যে উন্নয়ন ও অগ্রগতি হয়েছে তার পেছনে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের অবিস্মরণীয় অবদান রয়েছে। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ সময় বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি অবসরপ্রাপ্ত ডিআইজি বীর মুক্তিযোদ্ধা মো. ওয়ালিয়ার রহমান। বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির মহাসচিব অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মিয়া লুৎফর রহমান চৌধুরী। সভায় সমিতির সদস্য অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইজিপি ড. বেনজীর আহমেদ করোনাকালে পুলিশ সদস্যদের চিকিৎসায় সেন্ট্রাল পুলিশ হাসপাতালের আধুনিকায়ন ও চিকিৎসা ব্যবস্থার কথা উল্লেখ করে বলেন, করোনা চিকিৎসায় পুলিশ হাসপাতালে এক মহাকাব্যিক প্রচেষ্টা নেওয়া হয়েছে। হাসপাতালটিকে বিশেষায়িত হাসপাতালে পরিণত করা হচ্ছে। ফলে কর্মরত ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যরা সর্বাধুনিক চিকিৎসা সেবা পাবেন।

সভায় কমিউনিটি পুলিশিং ও সমাজসেবামূলক কাজে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ পুলিশ একাডেমির অতিরিক্ত পুলিশ সুপার মিথুন সরকার, যশোরের ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত এবং সিআইডি, চাঁদপুরের ইন্সপেক্টর মো. গিয়াস উদ্দিন খান এ তিন পুলিশ কর্মকর্তাকে এস এম আহসান মেমোরিয়াল ট্রাস্ট অ্যাওয়ার্ড-২০২১ এবং নির্যাতনের শিকার নারী ও শিশু সুরক্ষায় ভিকটিম সাপোর্ট কার্যক্রমে বিশেষ দক্ষতা অর্জনের জন্য ব্রাক্ষণবাড়িয়া উইমেন্স সাপোর্ট সেন্টারের ইন্সপেক্টর কাজী কামরুন্নাহার লাইলীকে প্রফেসর অনামিকা হক লিলি এবং ড. এম. এনামুল হক অ্যাওয়ার্ড-২০২১ প্রদান করা হয়। সমিতির বয়োজ্যেষ্ঠ সদস্য মো. আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা এস এম মুজিবুর রহমান, মো. ইয়াহিয়া চৌধুরী, মো. শামসুল হক মোল্লা এবং মো. গোলাম মুর্তজা এ পাঁচ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সমিতির বিভিন্ন কাজে বিশেষ অবদানের জন্য সমিতির সভাপতি মো. আবদুর রউফ, সহ-সভাপতি মো. ওয়ালিয়ার রহমান, যুগ্ম-মহাসচিব মো. আব্দুল কুদ্দুস খান, কার্যনির্বাহী সদস্য মো. সিরাজুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য কাজী শাহাবুদ্দিন আহমদ ও আজীবন সদস্য ড. মির্জা গোলাম সারোয়ার এবং করোনাকালে কর্মরত ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের চিকিৎসায় বিশেষ অবদানের জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতুকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সমিতির যেসকল সদস্য করোনাকালে ও বিভিন্ন সময়ে ইন্তেকাল করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে সভার শুরুতে বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য, করোনা অতিমারির কারণে সমিতির ২০২১ সালের এজিএম নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়নি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »