সোমবার, ২৭ Jun ২০২২, ০২:২৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
৬০০ বছরেও ইসলামাবাদে ফিরতে পারবেন না ইমরান…… তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজ

৬০০ বছরেও ইসলামাবাদে ফিরতে পারবেন না ইমরান…… তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজ

জয় বাংলা নিউজ ডেস্ক :

 

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে আজাদি মার্চ থেকে সরকারকে ৬ দিনের আল্টিমেটাম দিয়েছেন পিটিআই সভাপতি ইমরান খান। এর মধ্যে পাকিস্তানে জাতীয় নির্বাচন ঘোষণা না করা হলে তিনি আবারও ইসলামাবাদে আসবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। তার সেই হুঁশিয়ারির কথা উল্লেখ করে পাকিস্তানের তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব বলেন, ইমরান খান ৬ দিন কেন? ৬০০ বছরেও আর ইসলামাবাদে ফিরতে পারবেন না। শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, জনগণ বুঝতে পেরেছে যে ইমরান একজন চোর, অযোগ্য এবং নির্বোধ ব্যক্তি যে অর্থনীতিকে ধ্বংস করেছে, রুপির অবমূল্যায়ন করেছে, লাখ লাখ যুবককে বেকার করেছে এবং জনগণকে বিশাল ঋণের বোঝা চাপিয়েছে। ইমরানের মার্চকে একটি “ফ্লপ শো” বলে অভিহিত করে মরিয়ম আওরঙ্গজেব বলেন, আপনি বাসায় থাকুন, কারণ ভাঙচুর, অগ্নিসংযোগ এবং নাশকতার রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। মানুষ সশস্ত্র দলগুলোকে প্রত্যাখ্যান করেছে। তাই ইমরান খান ৬ দিন কেন? ৬০০ বছরেও আর ইসলামাবাদে ফিরতে পারবেন না।

তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব সকলের কাছে স্পষ্ট করে বলেছেন, জোট সরকারের সাংবিধানিক মেয়াদ পূর্ণ হওয়ার পরে নতুন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইমরানের দাবির কারণে সরকার আগাম নির্বাচন দেবে না। নির্বাচনের তারিখ ঘোষণা করার বিশেষ ক্ষমতা শুধু পিএমএল-এন এবং তার মিত্রদেরই রয়েছে এবং আমরা তাই করব।

সূত্র: ডন, ডেইলি টাইমস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »