সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৫২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় দুইজন বখাটে আটক

যশোরে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় দুইজন বখাটে আটক

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোরে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় দুইজন বখাটেকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ভুক্তভোগী কলেজ ছাত্রী ওই দুইজনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন। আটক রবিউল ইসলাম সদর উপজেলার সমশপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত বদর উদ্দিনের ছেলে এবং জবেদ আলী মন্ডল একই গ্রামের পূর্বপাড়ার মৃত মতলেব মন্ডলের ছেলে।
বাদী যশোর সদর উপজেলার বারীনগর কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজে দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া করেন। আসামি তাদের প্রতিবেশি। পিতা দিনমজুর এবং ওই গ্রামে তাদের আর কোন আত্মীয় স্বজন নেই। সেকারণে আসামি রবিউল ইসলাম বেশ কিছুদিন ধরে ওই কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করাসহ বিভিন্ন ধরণের কুপ্রস্তাব দিয়ে আসছিল। তারই অংশ হিসেবে খাওয়া-দাওয়া শেষে গত ২৭ মে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১১টার দিকে আসামি রবিউল ঘরের দরজায় গিয়ে ডাকাডাকি করে। দরজা খোলার সাথে সাথে তার সাথে জোর পূর্বক শারীরিক সম্পর্ক করার চেষ্টা করে। এসময় রবিউলের সাথে সহযোগিতা করার জন্য আসামি জবেদ আলী মন্ডল ছিল। এরপর ওই ছাত্রী চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে বিষয়টি কাউকে না বলার হুমকি দিয়ে চলে যায়। এরপর এই ব্যাপারে থানায় মামলা করা হলে পুলিশ তাদের দুইজনকেই আটক করেছে। যশোর কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ মনিরুজ্জামান জানান,মেয়েটির অভিযোগ পেয়ে তদন্ত পূর্বক দ্রুত আইনানুগ ব্যবস্হাগ্রহন করা হয়েছেএবং তাদের আটক করা হয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সালাউদ্দিন খান বলেন, আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »