মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:০২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কালিগঞ্জের পল্লীতে জলাবদ্ধতা নিরসনে শান্তিপুর্ন সমাধান করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহরদী

কালিগঞ্জের পল্লীতে জলাবদ্ধতা নিরসনে শান্তিপুর্ন সমাধান করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহরদী

হাফিজুর রহমান শিমুল:

কালিগঞ্জের পল্লীতে জলাবদ্ধতা নিরসনে প্রসংসনীয় পদক্ষেপ নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা সাঈদ মেহেদী। শনিবার (২৮ মে) সকাল ৯ টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দমধুসুদনপুর গ্রামের গাইন পাড়া, সানা পাড়া, গাজী পাড়াসহ ৮২ টি পরিবারের পানি নিস্কাশনের স্থায়ী সমাধানে সরেজমিনে পরিদরাশনে ও সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহন করেন। জানাগেছে, ২০০৬ সালে তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা স্থানীয়দের আবেদনের প্রেক্ষীতে ঐ এলাকার পানি নিস্কাশনে সাড়ে ৪ শ ফুট ড্রেন কেটে এবং রাস্তার নিচেদিয়ে ১২ টি পাইপ বসিয়ে পানি সরানোর ব্যবস্থা করে দেন। সেই থেকে অত্র জনপদের পানি এইড্রেন দিয়েই নিস্কাশন হয়ে থাকে। এদিকে অতি জনগুরুত্বপূর্ন এই ড্রেনটি ব্যাক্তিস্বার্থে ভরাট করতে থাকে একটি মহল। বিষয়টি সমাধানে স্থানীয়রা প্রথমে ইউপি চেয়ারম্যানকে জানান, তিনি সমাধানে ব্যার্থ হওয়ায় ভুক্তভোগীরা এলাকার ৬৫ জন স্বাক্ষরিত ড্রেন বন্ধে জড়িতদের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ করেন। তিনি বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে স্থানীয় ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তাকে মাপজরিপ ও বাস্তব বিষয়টি অবহিত করানোর নির্দেশ দেন। কিন্তু ততোক্ষনে ঐ দুষ্ট চক্রটি জনগুরুত্বপুর্ণ ড্রেন ভরাট করতে থাকে। একপর্যায়ে জলাবদ্ধতা নিরসনের দাবীতে উপজেলা চেয়ারম্যান জননেতা সাঈদ মেহেদীকে সরেজমিন পরিদর্শন ও শান্তিপুর্ণ সমাধানের দাবী জানান স্থানীয়রা। সেইলক্ষে তিনি দীর্ঘ চারঘন্টা চেষ্টা করে একটি শান্তিপুর্ন সমাধান করে দেন। এসময় উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্যবৃন্দ এবং শতাধীক ভুক্তভোগী পরিবারের সদস্যবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »