সোমবার, ২৭ Jun ২০২২, ০২:১৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে

বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে

জয় বাংলা নিউজ ডেস্ক :

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১ হাজার ৪৬০ জনের। এতে করোনায় মোট মৃত্যু হয়েছে ৬৩ লাখ তিন হাজার ৪১৬ জনের। একই সময়ে করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ৬ লাখ ২০ হাজার ৬১৪ জন।। এতে এখন পর্যন্ত করোনায় মোট আক্রান্ত হয়েছেন ৫২ কোটি ৮৭ লাখ ৭৯ হাজার ২২২ জন। বুধবার (২৫ মে) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় উত্তর কোরিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৪ হাজার ৫২০ জন। মহামারিতে এখন পর্যন্ত দেশটিতে মৃত্যু হয়েছে ৬৮ জনের। যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে ৩২৪ জন এবং শনাক্ত হয়েছেন ৭৫ হাজার ৬২৩ জন। জার্মানিতে আক্রান্ত হয়েছেন ৫৪ হাজার ১৯৮ জন এবং মৃত্যু হয়েছে ১৪১ জনের। ইতালিতে আক্রান্ত ২৯ হাজার ৮৭৫ জন এবং মৃত ৯৫ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত ২৬ হাজার ৩১৩ জন এবং মৃত্যু ১৯ জন। ফ্রান্সে মৃত ৮৮ জন এবং আক্রান্ত ৩২ হাজার ২৯ জন। রাশিয়ায় আক্রান্ত ৩ হাজার ৭৮৫ জন এবং মৃত্যু ৯০ জন। ব্রাজিলে মৃত ২২৮ জন এবং আক্রান্ত ৩২ হাজার ৮২০ জন। অস্ট্রেলিয়ায় মৃত ৬৮ জন এবং আক্রান্ত ৪২ হাজার ৭৫৯ জন।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ২০২০ সালের ১১ মার্চ বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে ‘বৈশ্বিক মহামারি’ হিসেবে ঘোষণা করে। এর আগে একই বছরের ২০ জানুয়ারি বিশ্বজুড়ে জরুরি পরিস্থিতি ঘোষণা করে সংস্থাটি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »