সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে এক কাপড় ব্যবসায়ীকে বেধড়ক মারপিট করে টাকা ছিনতাই

যশোরে এক কাপড় ব্যবসায়ীকে বেধড়ক মারপিট করে টাকা ছিনতাই

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর কালেক্টরেট মার্কেটের কাপড় ব্যবসায়ী এনামুল কবিরকে বেধড়ক মারপিট করে ২ লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করে নেয় শহরের চিহ্নিত সন্ত্রাসীরা। সে যশোর সদর আরবপুর মাঠপাড়া এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে। এ ঘটনায় যশোর কোতয়ালি থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগে উল্লেখ করা হয়েছে মঙ্গলবার দুপুরে মুজিব সড়ক ২নং আইনজীবী ভবনের সামনে এনামুল কবিরকে গতিরোধ করে বিল্লাল পাটোয়ারী ও তার সংগবদ্ধ দল।
এ সময় তারা এনামুল কবিরকে লাঠি এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে গুরুতর আহত হয়। এ সময় তার কাছে থাকা ২লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।
মার্কেট ব্যবসায়ীরা অনতিবিলম্বে ছিনতাইকারীদের আটকের জোর দাবি জানিয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »