মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সংবাদ সম্মেলনে অভিযোগ / অভয়নগরে জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়িতে বোমা রেখে ফাঁসানোর চেষ্টা করেছিল প্রতিপক্ষ

সংবাদ সম্মেলনে অভিযোগ / অভয়নগরে জমি নিয়ে বিরোধের জের ধরে বাড়িতে বোমা রেখে ফাঁসানোর চেষ্টা করেছিল প্রতিপক্ষ

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

যশোর অভয়নগরের বাগদাহ গ্রামের একটি পরিবার জমি নিয়ে বিরোধের জের ধরে চরম ক্ষতির আশংকায় ভুগছেন। এরমধ্যে প্রতিপক্ষ বাড়িতে বোমা রেখে ফাঁসাতে গিয়ে গ্রামবাসী একজনকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করেছে। বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই পরিবারের সদস্যরা। বুধবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন ভুক্তভোগী আতিয়ার রহমান বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন তার ভাই হাসান আলী বিশ্বাস, মতিয়ার রহমান বিশ্বাস, রফিকুল ইসলাম বিশ্বস, ছেলে আল মামুন বিশ্বস, ভাগ্নে জিল্লুর রহমান বিশ্বাস প্রমুখ।
লিখিত বক্তব্যে আতিয়ার রহমান বিশ্বাস বলেন, দীর্ঘ ১৯ বছর আগে বাগদাহ মৌজায় বিভিন্ন সময়ে ৭ দাগের ২ একর ২৩ শতক জমি কেনেন গোলাম মোহাম্মদ মোল্যার স্ত্রী বাহারুন নেছার কাছ থেকে। এরই পাশে কোটা মৌজার তিন দাগের আরও ২০ শতক জমি কেনেন তিনি। জমি দলিল ও নামপত্তন সমাপ্ত হওয়ার পর থেকে তিনি শান্তিপূর্ণ ভাবে ভোগদলখ করে আসছেন। বেশ কিছুদিন হলে বাহারুন নেছার পোতা ছেলে রাসেল মোল্যা ও মৃত আকবর হোসেনের ছেলে ছাব্বির মোল্যা ওই জমির অংশীদার দাবি করে দখলের ষড়যন্ত্র করে আসছে। সম্প্রতি তারা থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগে বিষয়য়ে গত ১১ মে গাজীপুর ফাঁড়ির ইনচার্জ ইউনিয়ন কার্যালয়ে চেয়ারম্যানের উপস্থিতিতে একটি শালিস হয়। শালিসে উভয়ের কাগজ-পত্র পরীক্ষা করে আমার পক্ষে রায় দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে বিবাদী পক্ষ আমার ও আমার পরিবারের সদস্যদের ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত হয় রাসেল ও ছাব্বির।
তিনি বলেন, গত রোববার গভীর রাতে একটি তিনজন একটি মোটরসাকেলে বাড়ির সামনে এসে দাঁড়ায়। বিষয়টি বাড়ির লোকজন বুঝতে পেরে দ্রুত যেয়ে তাদের পরিচয় জানতে চাই। তারা নিজেদের র‌্যাব পরিচয় দেয়। এরমধ্যে আশেপাশের অনেকে ঘটনাস্থলে আসলে দুইজন মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। একটি ব্যাগে ৫টি বোমাসহ নয়ন নামে এক যুবককে ধরে ফেলে স্থানীয়রা। ইউপি সদস্য ফরুক শেখ বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে এসে পুলিশকে অবহিত করেন। পুলিশ আসার আগে ঘটনাস্থলে র‌্যাব আসলে আটক নয়নকে বোমাসহ সোপর্দ করা হয়। পরে আটক নয়নকে অভয়নগর থানায় বিস্ফোরক আইনে মামলা দিয়ে সোপর্দ করা হয়েছে। পরে আমি ও আমার পরিবারের সদস্যরা খোঁজ নিয়ে জনতে পেরেছি প্রতিপক্ষ আমাদের ফাঁসাতে বাড়িতে বোমা রাখতে এসেছিল। আইন শৃঙ্খলা বাহিনী গুরুত্ব সহকারে বিষয়টি অনুসন্ধান করলে নয়ন কেন বোমা নিয়ে বাড়ির সামনে এসেছিল তার আসল রহস্য বের হয়ে যাবে। এবার ষড়যন্ত্রকারীদের চক্রান্তের হাত থেকে রক্ষা পেলেও ভবিষ্যতে আরও বড় ধরনের করতে পারে বলে আশংকায় আছেন তিনি ও তার পরিবারের সদস্যরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »