শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

নওগাঁর পত্নীতলায় বিজিবির অভিযানে ৪৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

নওগাঁর পত্নীতলায় বিজিবির অভিযানে ৪৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবির অভিযানে প্রায় দুই লক্ষ টাকা মূল্যের ৪শ ৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় ৩ জন পলাতক আসামির নামে থানায় মামলা হয়েছে।

পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ৫ সেপ্টেম্বর বিআইপি সদস্যের তথ্যের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ রহমত উল্লাহ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৭/৩-আর হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাউটিপাড়া গ্রামের মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়।

উক্ত ঘটনায় পলাতক আসামী ৩ জন। যথাক্রমেঃ মোঃ শরিফ উদ্দিন (৩৩), পিতা- মৃত মজিবুর রহমান, গ্রাম-দক্ষিণপাড়া, পোষ্ট- আগ্রাদ্বিগুন, থানা-ধামইরহাট, জেলা-নওগাঁ ও মোঃ ইকরামুল ইসলাম (৩২), পিতা- মোঃ ইদ্রিস আলী, গ্রাম ও পোষ্ট- রামচন্দ্রপুর, থানা-ধামইরহাট, জেলা-নওগাঁ এবং মোঃ রহমত আলী (৩৫), পিতা-মৃত সলিম উদ্দিন, গ্রাম-খুলনা, পোস্ট-সুবরাশপুর, থানা-পতœীতলা, জেলা-নওগাঁ। পলাতক আসামীদের বিরুদ্ধে নিকটস্থ থানায় মামলা দায়ের হয়েছে।

এছাড়াও একই দিন গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা বিজিবির অভিযানে ৪৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৩/১৪-আর হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাধানগর একাশি বাগান নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৯৮ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

গত ৪ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা বিজিবির অভিযানে ৪৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ব্যাটালিয়ন (১৪) বিজিবি’র অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ মানিক মিয়া এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

অপরদিকে, গত ৩ সেপ্টেম্বর পত্নীতলা বিজিবির অভিযানে ৪৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৩/১৭-আর হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাধানগর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। একই দিন বিআইপি সদস্যের গোপন সংবাদের ভিত্তিতে আগ্রাদ্বিগুন বিওপি’র টহল কমান্ডার সুবেদার মোঃ রহমতউল্লাহ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৫৬/৫-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মহেষপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৪৪ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

 

এ বিষয়ে পত্নীতলা বিজিবির অভিযানে ৪৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল জাহিদ হাসান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের ৪শ ৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিলের সর্বমোট সিজার মূল্য ১ লক্ষ ৭৭ হাজার ২০০ টাকা। তিনি আরো জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়ন সিজার স্টোরে মাদকদ্রব্য জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হইবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »