বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
নওগাঁয় ঐহিত্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় দর্শকের উপচে পড়া ভীড়

নওগাঁয় ঐহিত্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় দর্শকের উপচে পড়া ভীড়

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নওগাঁয় ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে ।  সদর উপজেলার প্রত্যন্ত এলাকায় অবস্থিত গুটরা বিলে শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অনুষ্ঠিত এই নৌকা বাইচ দেখতে হাজার হাজার দর্শকের সমাগম হয়। বিলের পাড়ে প্রায় চার কিলোমিটার রাস্তাজুড়ে এবং বিলের মধ্যে ৪০/৫০টি নৌকায় পরিবার-পরিজন নিয়ে নেচে-গেয়ে দর্শকরা এই নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগ করেন।

উপজেলার হাঁসাইগাড়ী ইউনিয়নের গুটার বিলে ‘হাঁসাইগাড়ী ছাত্র কল্যাণ সংস্থা’ এ নৌকা বাইচের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন । প্রতিযোগিতায় দু’টি গ্রুপে আটটি দল অংশগ্রহণ করে। গ্রুপ-এ-তে  হাঁসাইগাড়ী গ্রাম এবং গ্রুপ-বি-তে চড়ইখোলা গ্রামের দল বিজয়ী হয়। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের একটি করে টেলিভিশন পুরস্কার প্রদান করেন।

এই নৌকা বাইচ প্রতিযোগিতা শুধু এখানেই নয় জেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে দেয়ার জন্য সহযোগিতা অব্যাহত রাখা হবে। এতে গ্রামীণ এই ঐতিহ্যবাহী প্রতিযোগিতা দেখে দর্শকরা নির্মল আনন্দ উপ।

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »