মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মাছের খাবারের সঙ্গে রং মিশিয়ে গুড়া হলুদ ও গুড়া মরিচ তৈরি কারখানায় র‌্যাবের অভিযান দুই লাখ টাকা জরিমানা

মাছের খাবারের সঙ্গে রং মিশিয়ে গুড়া হলুদ ও গুড়া মরিচ তৈরি কারখানায় র‌্যাবের অভিযান দুই লাখ টাকা জরিমানা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
যশোরে একটি কারখানায় মাছের খাবারের সঙ্গে রং মিশিয়ে গুড়া হলুদ ও গুড়া মরিচ তৈরী করার কারখানার সন্ধ্যা পেয়েছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকসদল। উত্দ কারখানায় অভিযান চালিয়ে র‌্যাব-৬ যশোরের ভ্রাম্যমাণ আদালত দু’লাখ টাকা জরিমানা ধার্য্য করে তা আদায় করেছে। ধ্বংস করা হয়েছে জব্দকৃত মাছের খাবার ও রং। রোববার ৮ মে দুপুরে যশোর শহরের নীলগঞ্জ শ্মশানপাড়া এলাকায় ওই কারখানায় অভিযান চালানো হয়।
র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন নীলগঞ্জ শ্মশানপাড়ার একটি গুড়া হলুদ ও গুড়া মরিচ তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে গুড়া হলুদ ও গুড়া মরিচ তৈরি করে বাজারজাত করা হচ্ছে। এই সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রোববার সাড়ে ১১টা থেকে দুপুর প্রায় পৌনে দু’টা পর্যন্ত র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম মিকাইল ইসলামের নেতৃত্বে ওই কারাখানায় অভিযান চালানো হয়।
অভিযানকালে তারা দেখতে পান কারখানা মালিক শহরের বেজপাড়া এলাকার মৃত চান্দপদ বিশ্বাসের ছেলে রবীন্দ্রনাথ বিশ্বাস (৫৯) ও বারান্দি মোল্যাপাড়া এলাকার শীতল চন্দ্র অধিকারীর ছেলে দিলীপ অধিকারী (৫৮) মাছের খাবারসহ বিভিন্ন প্রকার রং মিশিয়ে অস্বাস্থ্যকরভাবে হলুদ, মরিচের গুড়া তৈরি ও বাজারজাত করছে। এই অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২, ৪৩ ধারায় মোট দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও জব্দকৃত ২শ কেজি মাছের খাবার ও ৫ কেজি বিভিন্ন প্রকার রং ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »