মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
শেখ হাসিনা’র ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বগুড়ায় আনন্দ শোভাযাত্রা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ছাত্রলীগের বর্ণাঢ্য শোভাযাত্রা বেনাপোল থেকে অস্ত্র ও মাদকসহ দুইজন আটক পি কে হালদারের বিরুদ্ধে আরো দশ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ভারতের আদালত শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী বলেছেন, দেশটিতে পেট্রোলের যে মজুত আছে তাতে আর মাত্র এক দিন চলবে মারিউপোলে ইউক্রেনীয় সেনাদের আত্মসমর্পন যবিপ্রবির সঙ্গে জার্মানির টিএইচএম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক সই যশোরে মাদকসহ দু’জন আটক যশোরে ফের অস্ত্রসহ রাজ আটক র‌্যাবের হাতে যশোরে চোরাই সোনাসহ একজন আটক 
ভুয়া কাবিননামা করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাসের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে যশোর আদালতে মামলা

ভুয়া কাবিননামা করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাসের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে যশোর আদালতে মামলা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

ভুয়া কাবিননামা করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাসের অভিযোগে আবু রায়হান নামে এক যুবকের নামে যশোর আদালতে মামলা হয়েছে। রোববার শহরের চাঁচড়া রায়পাড়ার মৃত মোশারফ হোসেনের মেয়ে লাকী খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট মঞ্জুরুল ইসলাম অভিযোগে তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আবু রায়হান নওগার ধামুরহাট থানার আলমপুর গ্রামের মোমিনুর রহমানের ছেলে। তিনি বাংলা লিংক খুলনা অফিসে চারকরি করেন।
মামলার অভিযোগে জানা গেছে, ২ বছর আগে আবু রায়হানের সাথে ফেসবুকে পরিচয় হয় লাকির। একর্পায়ে রায়হানের অনুরোধে তিনি তাকে মোবাইল নম্বর দেন। এরপর তারা দুইজন প্রায় মোবাইলে কথা বলতেন। প্রেম ভালোবাসা গভীর হওয়ার পর রায়হায় তাকে বিয়ে দ্রুত সংসার করবে বরে ঢাকায় যেতে বলেন। গত ৪ মার্চ লাকি বাড়ি থেকে বের হয়ে রায়হানের দেয়া ঢাকা গুলশানের পুলিশ প্লাজার বাংলালিংর অফিসে যেয়ে দেখা করেন। পরদিন তার এক বন্ধুর বাসায় নিয়ে একজন লোক ডেকে এসে নীল কাগজে স্বাক্ষর কারিয়ে তাদের রেজিস্ট্রি বিয়ে হয়েছে বলে জানায়। এরপর তারা দুইজন স্বামী-স্ত্রীর মত বসবাস ও আত্ময়স্বজনের বাড়িতে বেড়ত নিয়ে যায় রায়হান। রায়হান তাকে কথা দেয়া ঈদের পর স্ত্রীর মর্যাদা দিয়ে তাকে বাড়িতে তুলে নিবেন। এরপর লাকি যশোরে পিতার বাড়ি ফিরে আসেন। রায়হান তার সাথে যোগাযোগ বন্দ করে দেন। লাকিকে বিয়ে করেছে এ কথা অস্বীকার করেন। গত ৬ মে রায়হাকে যশোর ডেকে এনে সাক্ষীদের বাড়িতে নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করলে বিয়ে অস্বীকার করে পালিয়ে যায়। অবশেষে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »