বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:২৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কানাডা থেকে নাটোরে ফিরলেন সাংসদ শফিকুল ইসলাম শিমুল

কানাডা থেকে নাটোরে ফিরলেন সাংসদ শফিকুল ইসলাম শিমুল

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

প্রায় দুই মাস পর কানাডা থেকে নাটোরের মাটিতে পা রাখলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। আজ রবিবার (৮ মে) বেলা দেড়টার দিকে নাটোরের প্রভাবশালী এ নেতাকে অভ্যর্থনা জানাতে হাজারো নেতাকর্মীর ঢল নামে রাজপথে। প্রভাবশালী এ নেতাকে বরণ করে নিতে সহস্রাধিক মোটরসাইকেল বহর বের করে নেতাকর্মীরা বড়াইগ্রামের বনপাড়া বাইপাস এলাকায় সমবেত হয়। পরে সেখান থেকে নেতাকর্মীদের বহর নিয়ে নাটোরের মাটিতে পা রাখেন সাংসদ শফিকুল ইসলাম শিমুল। পরে তিনি নাটোর শহরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় নেতাকর্মীরা প্রভাবশালী এ নেতাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

এ সময় শফিকুল ইসলাম শিমুল নাটোরবাসী, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, আমি অত্যন্ত আনন্দিত। আমাকে এভাবে বরণ করে নেওয়া হবে তা আমি স্বপ্নেও ভাবতে পারি নাই, কল্পনা করতে পারি নাই। হাজার হাজার মোটরসাইকেল বহর নিয়ে আমাকে বরণ করে নিয়েছে। যখন আমি দেশের বাইরে ছিলাম। তখন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু সংবাদ সম্মেলনে বলেন, আমি নাকি জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদকের পদ ছাড়ার পর ভয়ে নাটোর ছেড়েছি। কিন্তু আমি আপনাদের বলতে চাই, ভয়ে পালানোর সন্তান আমি নই।

তিনি বিএনপি নেতার বক্তব্যের সমালোচনা করে বলেন, আমি নাটোরের জনগণকে সঙ্গে নিয়ে বাংলাভাইয়ের গডফাদার দুলু’র গড়া সন্ত্রাসের জনপদকে সন্ত্রাসমুক্ত করেছি। আমি এখন নাটোরে, দুলু সাহেব আপনি কই? আমি জেনেছি, আমার নাটোরে আসার খবর পেয়েই দুলু লন্ডনে পালিয়ে চলে গেছেন।

তিনি বলেন, আমি যতদিন জীবিত আছি, ততদিন আমি নাটোরকে শান্ত রাখার চেষ্টা করব। জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। আমি যখন নাটোরে পা রেখেছি, আর কোন নাশকতা নাটোরে হতে দেবো না।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদকের পদ হারান। এরপরই তিনি দেশ ত্যাগ করেন। দেশত্যাগের পর থেকেই এমপি শিমুল ও তার রাজনীতি নিয়ে নানা আলোচনা-সমালোচনা, জল্পনা-কল্পনা শুরু হয়। আজ সেই জল্পনা-কল্পনার অবসান হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »