সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
গেইলের রেকর্ড ভাঙলেন ওয়ার্নার

গেইলের রেকর্ড ভাঙলেন ওয়ার্নার

জয় বাংলা নিউজ ডেস্ক:
ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইলকে পেছনে ফেললেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মনের জ্বালা মিটিয়ে নিলেন ডেভিড ওয়ার্নার। প্রাক্তন দলের বিরুদ্ধে ৫৮ বলে ৯২ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন অজি তারকা। সেই সঙ্গেই গড়ে ফেলেন বিশ্বরেকর্ডও। টি-টোয়েন্টি ক্রিকেটে সব প্রতিযোগিতা মিলিয়ে তিনিই এখন সবচেয়ে বেশি হাফ-সেঞ্চুরির মালিক। হায়দরাবাদের বিরুদ্ধে ৫৮ বলে ১২টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৯২ রান করেন ওয়ার্নার।

দলের স্বার্থ বিবেচনায় শেষ ওভারে স্ট্রাইক দেন বিধ্বংসী ব্যাটিং করতে থাকা রোভম্যান পাওয়েলকে। টি-টোয়েন্টি ক্রিকেটে এটি ছিল ওয়ার্নারের ৮৯তম হাফ-সেঞ্চুরি। গেইলের হাফ-সেঞ্চুরি আছে ৮৮টি। ফলে গেইলকে টপকে টি-টোয়েন্টি ক্রিকেটে এখন সবচেয়ে বেশি হাফ-সেঞ্চুরির মালিক ওয়ার্নার।

ক্রিকেটের সংক্ষিপ্ত ভার্সনে ৪৬৩ ম্যাচে ২২টি সেঞ্চুরি ও ৮৮টি হাফ-সেঞ্চুরিতে ১৪৫৬২ রান করেছেন গেইল। আর ৩২১ ম্যাচে ৮টি সেঞ্চুরি ও ৮৯টি হাফ-সেঞ্চুরিতে ওয়ার্নারের সংগ্রহ ১০৬৬৪ রান। টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রানের তালিকায় অনেক আগে থেকেই গেইল শীর্ষে। ওয়ার্নার আছেন চতুর্থ স্থানে। গতকালের ইনিংস খেলার পথে ৪শ তম ছক্কার মাইলফলক স্পর্শ করেছেন ওয়ার্নার। টি-টোয়েন্টিতে এখন তার ছক্কার সংখ্যা ৪০১টি। ১০৫৬টি ছক্কা মেরে সবার ধরাছোঁয়ার বাইরে ক্রিস গেইল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »