সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে থাকছে না বায়োবাবল

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে থাকছে না বায়োবাবল

জয় বাংলা নিউজ ডেস্ক:

মহামারি করোনার কারণে খেলাধুলা জটিল হয়ে গিয়েছিল। চার দেয়ালে বন্দি থেকে কঠোর বিধি-নিষেধের মাঝে অংশ নিতেন খেলোয়াড়রা। করোনা শুরুর পর থেকে দেশে সবগুলো সিরিজই অনুষ্ঠিত হয় কঠোর জৈব সুরক্ষার মেনে। অর্থাৎ বায়োবাবলে। তবে এখন করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এবার বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে থাকছে না কোনো বায়োবাবল। শুক্রবার (০৬ মে) নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসেন।

বায়োবাবল বলে এবার কিছু থাকছে না। করোনাভাইরাস পরীক্ষা করা হবে। এ ছাড়া কারো উপসর্গ দেখা দিলে পরীক্ষা করা হবে। শ্রীলঙ্কা দল ৮ তারিখ ঢাকায় আসবে, চেষ্টা করা হবে তাদের সেদিনই টেস্ট করার। শ্রীলঙ্কা দল ৮ মে ঢাকায় পা রাখবে। সেদিনই তাদের করোনা টেস্ট করানোর কথা রয়েছে। এ ছাড়া বাংলাদেশের ক্রিকেটারদের করা হবে ৯ মে।

প্রথম টেস্ট ১৫ মে থেকে শুরু হবে চট্টগ্রামে। বাংলাদেশ ৮ মে বন্দরনগরীতে গেলেও শ্রীলঙ্কা অবস্থান করবে ঢাকায়। ৯ মে অনুশীলনের পর ১০ ও ১১ মে তারা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে। এরপর তারা চট্টগ্রাম যাবে। বায়োবাবল না থাকলেও সাবধানতা অবলম্বনের জন্য বার্তা দিচ্ছে বিসিবির মেডিকেল বোর্ড। মনজুর বলেন, এমনিতেই কোন বিধি-নিষেধ নাই। তবে আমাদের দিক থেকে বলা হয়েছে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য। মাস্ক, সেনিটাইজার ব্যবহার করার জন্য। প্রথম টেস্ট শেষে দুই দলই ফিরবে ঢাকায়। ২৩ মে থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এই ম্যাচ দুটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »