রবিবার, ২২ মে ২০২২, ০৪:২০ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ময়মনসিংহে শ্রীশ্রী রঘুনাথ জিউ আখড়ায় ৫৬ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন চলমান

ময়মনসিংহে শ্রীশ্রী রঘুনাথ জিউ আখড়ায় ৫৬ প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন চলমান

দিলীপ কুমার দাস:

ময়মনসিংহ নগরীর জুবুলীঘাটে শ্রী শ্রী রঘুনাথ জিউর আখড়ায় ধর্ম্মোৎসব কমিটি আয়োজিত ৫৬ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তণ শুরু হয়েছে। গত ১৭ বৈশাখ রবিবার হতে শুরু হওয়া ৫৬ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন চলবে ২৩ বৈশাখ শনিবার পর্যন্ত। ২৪ বৈশাখ (৮ মে) রবিবার শ্রী শ্রী অষ্টকালীন লীলা কীর্ত্তন। ২৫ বৈশাখ (৯মে) সোমবার নামসংকীত্তন সহকারে নগর পরিক্রমা, ভোগরাগ, মহন্ত বিদায়, মহাপ্রসাদ বিতরণ। কুঞ্জ সেবায় শ্রী হরিদাস গোস্বামী, ইসলামপুর। অধিবাস কীর্ত্তন ও সন্ধা আরতী পরিবেশনায় শ্রী প্রবোধ কৃষ্ণ দাস ও তার সহযোগীবৃন্দ। মহানাম সুধা পরিবেশনায় আছেন শ্রী শ্রী মোহন লাল সেবা সংঘ (বি-বাড়ীয়া, শ্রী শ্রী জগদ্বন্ধু সম্প্রদায় (আটপাড়া, নেত্রকোণা), শ্রীশ্রী আদি গৌরহরি সম্প্রদায় (শেরপুর), শ্রীশ্রী গৌর নিত্যানন্দ সম্প্রদায় (পঞ্চগড়), শ্রীশ্রী নিতাই গৌর সম্প্রদায় (মৌলভী বাজার) ও শ্রীশ্রী গৌবিন্দ মন্দির সম্প্রদায় নীলফামারী। অষ্টকালীন লীলা কীর্ত্তন পরিবেশনায় থাকবেন শ্রীমতি পূজা রায় (বগুড়া), শ্রী পলাশ সরকার (ফরিদপুর) ও শ্রীমতি নন্দিনী হালদার (কৃষ্ণা) নওগাঁ। সহযোগিতায় শ্রীশ্রী রঘুনাথ জিউর আখড়া মন্দির কার্যকরী কমিটি। কীর্ত্তন পরিচালনা কমিটি সভাপতি শ্রী রাখাল পাল, কার্যকরী সভাপতি শ্রী গোপেশ সাহা, সাধারণ সম্পাদক শ্রী অঞ্জন কর্মকার সহ অন্যান্য সদস্য বৃন্দ। সার্বিক তত্ত্বাবধানে প্রধান উপদেষ্টা শ্রী চন্দন পাল, শ্রীশ্রী রঘুনাথ জিউর আখড়া মন্দির কার্যকরী কমিটির সভাপতি এডভোকেট শ্রী পীযূষকান্তি সরকার, সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ ভৌমিক সহ অন্যান্য সদস্য বৃন্দ। সার্বিক সহযোগিতায় ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতর সাঃ সম্পাদক শ্রী সোমনাথ সাহা, শ্রী বিকাশ সরকার ও শ্রী অসীম পাল। কীর্ত্তন পরিচালনা কমিটি আয়োজিত নাম সংকীর্ত্তন মহাযজ্ঞের অনুষ্ঠানসূচী অনুযায়ী সকল পর্বে উপস্থিত হয়ে ভগবৎকৃপার তীর্থজলে অবগাহন পূর্বক ও মহানাম সুধা সার্থক করে তুলার জন্য সুধি ভক্তবৃন্দদের সমাদরে আমন্ত্রণ জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »