রবিবার, ২২ মে ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কেন্দ্রীয় সম্পাদক লেখককে মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ

কেন্দ্রীয় সম্পাদক লেখককে মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন যশোরের মণিরামপুর উপজেলা ছাত্রলীগের ১৯ শাখার নেতৃবৃন্দ।
ফেসবুকে প্রেস বিজ্ঞপ্তি প্রচারের মাধ্যমে অযোগ্যদের দিয়ে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় আজ শনিবার বিকেলে যশোর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঘোষিত নতুন কমিটিকে প্রত্যাখ্যান করে এ ঘোষণা দেন নেতৃবৃন্দ।
মণিরামপুর উপজেলাধীন সরকারি কলেজ, পৌর ও ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য যশোরের মণিরামপুরের সন্তান।
সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, গত ২৯ এপ্রিল সন্ধ্যায় আকস্মিক ফেসবুক পোস্টের মাধ্যমে জেলা ছাত্রলীগের প্যাডে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ওই কমিটিতে দীর্ঘদিন ধরে রাজপথে থাকা ত্যাগীদের বাদ দিয়ে অনভিজ্ঞ, বিতর্কিত, রাজনৈতিক ভারসাম্যহীন, সাধারণ সদস্যপদবিহীন ব্যক্তিদের স্থান দেয়া হয়েছে।
নেতৃবৃন্দ আরও বলেন, ঘোষিত কমিটির সভাপতি একজন ফাস্টফুড ব্যবসায়ী, যিনি এইচএসসি পাশ, সাধারণ সম্পাদকের ছাত্রত্বের প্রমাণ নেই, যুগ্ম সম্পাদকের সাধারণ সদস্যপদ নেই। আর সাংগঠনিক সম্পাদক সদ্য এসএসসি পাশ, যে কখনও ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল না। এছাড়া ফজলুর রহমান নামে যাকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে সুপারিশ করা হয়েছে, তিনি একটি স্কুলের প্রধান শিক্ষক। যার বয়স ৩৮ বছর।
নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের প্রভাবে এ কমিটি ঘোষণা করা হয়েছে। এজন্য সংবাদ সম্মেলনে ঘোষিত নতুন কমিটিকে প্রত্যাখ্যানের পাশাপাশি লেখক ভট্টাচার্য্যকে মণিরামপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হচ্ছে।
সংবাদ সম্মেলনে মণিরামপুর সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান, মণিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক জিএম ফয়সালসহ ১৭টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »