বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে ফেনসিডিল ইয়াবাসহ গ্রেফতার-২

যশোরে ফেনসিডিল ইয়াবাসহ গ্রেফতার-২

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
ক্রিমিনাল ইনভেষ্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) ও সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা উদ্ধার করেছে। এসময় ফেনসিডিল ও ইয়াবা নিজ হেফাজতে রাখার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার জগহাটি স্কুলপাড়ার সিরাজ উদ্দিনের ছেলে দবির উদ্দিন ও বেনাপোল পোর্ট থানার অন্তর্গত দীঘিরপাড়া গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে তাজেম আলী মৃধা। এ সময় বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত ভবেরবেড় রহমত আলীসহ অজ্ঞাতনামা ৪/৫জন পালিয়ে গেছে।
সিআইডি যশোর জেলায় কর্মরত দেলোয়ার হোসাইন জানান, বুধবার ২৭ এপ্রিল বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে যশোর শহরের টার্মিনাল ফিলিং ষ্টেশনের সামনে যশোর খুলনা মহাসড়কের উপর থেকে তাজেম আলী মৃধাকে গ্রেফতার করে। এ সময় তার সহযোগী রহমতসহ অজ্ঞাতনামা ৪/৫জন পালিয়ে যায়। তাজেম আলী মৃধার দখল হতে ৫৫পিস ইয়াবা উদ্ধার করে। অপরদিকে, সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা বুধবার ২৭ এপ্রিল রাত সোয়া ৯ টায় গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলার জগহাটি গ্রামের দবির উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে দবির উদ্দিনকে ১৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে দু’টি মামলা হয়েছে। বৃহস্পতিবার গ্রেফতারকৃত দু’জনকে আদালতে সোপর্দ করে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »