সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শেরপুরে খাদ্য সহায়তা পেল ২ হাজার হতদরিদ্র মানুষ

শেরপুরে খাদ্য সহায়তা পেল ২ হাজার হতদরিদ্র মানুষ

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
শেরপুরে সরকারী নম্বর ৩৩৩ এ ফোন করে খাদ্য সহায়তা পেয়েছেন ২ হাজার অসহায় ও হতদরিদ্র মানুষ। বুধবার (২৭ এপ্রিল) দুপুরে শহরের চকপাঠক এলাকার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার অসহায়-হতদরিদ্র মানুষের সহায়তায় ৩৩৩ হেল্পলাইন নাম্বার চালু করেছে। করোনাকালীন সময়ে এ নাম্বারে ফোন করে খাদ্য সহায়তা চাইলেই তাকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। এ খাদ্য সহায়তা এখনও চালু রয়েছে।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, পৌর প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ খবিরুজ্জামান, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, এনডিসি সাদিক আল সাফিন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার সানাউল মোর্শেদ, স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিনআপ শেরপুরের সমন্বয়ক আল আমিন রাজু প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »