শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৩১ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কালিগঞ্জে ২৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর

কালিগঞ্জে ২৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর

হাফিজুর রহমান শিমুল:
মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে তৃতীয় পর্যায়ের জমি গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন । মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১ টায় বঙ্গভবন থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে পবিত্র ঈদ উপলক্ষে উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ ও জমি হস্তান্তর প্রদান করলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। কালিগঞ্জ উপজেলায় প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে প্রধানমন্ত্রীর ঈদ উপহার জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা সাঈদ মেহেদী, কালিগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর সভাপতিত্বে কালিগঞ্জ প্রেসক্লাব ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) রোকনুজ জামান বাপ্পি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারলী ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, উপজেলা প্রকৌশলী জাকির হোসেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল আল মামুন, জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীন, ভাড়াশিমলা চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম, চম্পাফুল ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, ইউপি চেয়ারম্যান ফেরদৌস মোড়ল, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খাঁন, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা হোসনে আরা খানম, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সংবাদিক সমিতি কালিগঞ্জ শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, জাতীয় সাংবাদিক সংস্থা কালিগঞ্জ শাখার সভাপতি এম হাফিজুর রহমান শিমুল, সহ জনপ্রতিনিধি সরকারি কর্মকর্তা সাংবাদিক ও সুফলভোগীরা উপস্থিত ছিলেন। মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৯লক্ষ ভূমিহীন পরিবারকে ঘর দিবেন। তারই ধারাবাহিকতায় এরইমধ্যে প্রথম দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে প্রায় ২লক্ষ ভূমিহীন ও গৃহহীন পরিবার ঈদের বাড়তি উপহার হিসেবে জমি ও ঘর পেয়েছে। যা বিশ্বের কাছে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন। কালিগঞ্জ উপজেলায় প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ১’শ ৬ টি ঘর পেয়েছে। এবং তৃতীয় পর্যায়ে আরও ২৫ টি ঘর পেয়েছে ভূমিহীন পরিবার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »