সোমবার, ২৩ মে ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
জহির খানের ৭পর্ব টিভিনাটক : ‘ফাঁপরবাজি’

জহির খানের ৭পর্ব টিভিনাটক : ‘ফাঁপরবাজি’

মামুন, রুদ্র ও কবির তিন বন্ধু। ব্যাচেলার মেসে থাকে। মামুন প্রচুর মিথ্যা বলে। মা-বা-ভাই-বোন থেকেে শুরু করে সবার সাথেই মিথ্যা বলে। ভালো করে কথাও বলতে পারে না; কিন্তু ফাঁপরবাজিতে বেজায় পটু। কবিরও একের পর এক প্রেম করে! মানুষে কাছে ফাঁঁপর দিয়ে টাকা ধার নেয়। মামুনের সাথে পরিচয় হয় মায়ার। মায়া পিতা-মাতার একমাত্র কন্যা সন্তান। প্রচ- ভদ্র হলেও প্রতিবাদী। পছন্দ করে স্পষ্টবাদী মানুষকে। মায়ার পিতা-ও মাতার অপছন্দ সত্ত্বে মামুনকে ভালোবাসে। কিন্তু মায়ার সেই বিশ্বাসের প্রতিদান দিতে পারে না। মামুনও মায়াকে ভালোবাসলেও মায়ার অনুপস্থিতে কয়েক মেয়ের সাথে গোপনে ডেটিং করতে গিয়ে মায়ার হাতে ধরা খায় মামুন। মায়ার কাছে মাপ চায়। মায়া মাফ করলেও একি কাজ কয়েকবার করে। মায়া সম্পর্কের মূল্যবোধ, পারিবারিক নিয়ম-রীতি অনুধাবন করলেও মামুন তা বুঝে না! মামুন, কবির, রুদ্র তিন জনই তিন প্রজাতির। মামুন শুধুই প্রেম করে এক সাথে অনেক গুলো। কফিসোপে বা পাড়ার গলিতে একজনের সাথে ডেটিং করতে গিয়ে আরেক প্রেমিকার জুতার বাড়ি খেয়ে দৌড়ানি খেয়েছে বহুবার। রুদ প্রচ- মিথ্যাবাদী। বড় বড় কথা। ফাঁপরবাজি করে সারাক্ষণ। পকেটে টাকা না থাকলেও কোটি টাকার গল্প। বিভিন্ন বন্ধুদের সাথে চাপাবাজি করে। নিজের বেডরুমে শুয়ে বলে কানাডা এসেছে মার্কেট করতে। ফুটপাতের পোশাক কিনে বলে বিদেশী সব । এ নিয়ে চরম ফাঁপর নিতেই থাকে।

এই তিন বন্ধুকে বাসা ভাড়া দেয়ে আলতাফ চৌধুরী। বাড়ি ভাড়া দেবার পর থেকে বাড়ি একটি সার্কাস’র প্যা-েল হয়ে যায়। তিনজন পুরো বাড়ির শান্তি হারাম করে দেয়। দরজার চাবি হারিয়ে ফেলে দরজার লক ভাঙ্গা, ছাদ থেকে ময়লা ফেলা, নিজ ফ্লাটে দম দম আওয়াজ, গান বাজানো সহ হরেক রকম কু-কীর্তির জন্য আলতাফ চৌধুরী ও তার মেয়েরা দোজখের কষ্ট ভোগ করতে হচ্ছে! এভাবেই ফাঁপরবাজির গল্প এগিয়ে যায়। তিন বন্ধুর জীবনে করুণ পরিণতি নেমে আসে ফাঁপরবাজি করার জন্য। তাদের করুণ পরিণতি জানতে হলে দেখতে হবে ৭পর্বেও টিভি নাটক ফাঁপরবাজি!

জনপ্রিয় নাট্যকার ও কবি মিজানুর রহমান বেলাল-এর রচনায় আরেক ব্যস্ততম নির্মাতা ও কবি জহির খানের পরিচালনায় ফাঁপরবাজি নাটকটি সম্প্রতি স্যুটিং সম্পূর্ণ হলো। এতে অভিনয় করেছেন, তামিম খন্দকার , আবদুল্লাহ রানা, আশপিয়া ওহি, ইশরাত জাহান, নবিন হাসান, তায়েবা ঐশী, সাগর রেইন, সাহেলা আক্তার
সহ আরো অনেকে। চিত্রগ্রহণে ছিলেন, নুরুন্নবী তরুণ।

নির্মাতা জহির খান বলেন, আমাদের যাপিত-জীবনের বাস্তব কিছু ঘটনাবলির সংযোজনে নির্মিত হয়েছে ৭পর্ব ফাঁপরবাজি নাটকটি। ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »