শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:০২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে অসহায় রোজদারদের মাঝে ইফতার বিতরণ

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটে অসহায় রোজদারদের মাঝে ইফতার বিতরণ

‌সি‌লেট প্রতি‌নি‌ধি:

মানবিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ এর উদ্যোগে শনিবার ২৩ এপ্রিল বিকাল সাড়ে ৪ ঘটিকায় হযরত শাহজালাল (রঃ) দরগাহ প্রাঙ্গনে ফাউন্ডেশনের মানবিক উপদেষ্টা ও কর্মকর্তাবৃন্দের আর্থিক সহযোগিতায় পবিত্র রমজানে দুইশত রোজদারদের মাঝে “ইফতার বিতরণ” করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাগীব-রাবেয়া মেডিকেল হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আরমান আহমেদ শিপলু। আরো ছিলেন সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক মানবতার ফেরিওয়ালা উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক শাহীন আহমেদ, মৃণাল কান্তি দাশ, পলাশ বড়ুয়া, মহিবুর রহমান একাডেমির শিক্ষক পথিক রাসেল, শিক্ষক কামরুজ্জামান, শিক্ষক দীপক অধিকারী, সদস্য আবদুল মালেক, শিহাব, শাহারিয়ার প্রমুখ।

পবিত্র ঈদুল ফিতর(রমজান মাসে) উপলক্ষে আমাদের কার্যক্রমঃ

১/একজন এতিম মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতা প্রদান সম্পন্ন হয়েছে।

২/ বিভিন্ন স্থানে ইফতার বিতরণ (চলমান)

৩/ গরীর অসহায় মানুষের মাঝে মানবিক উপহার হিসেবে “ঈদ উপহার বিতরণ ”

৪/একজন অসুস্থ শিশুর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান

আমরা উক্ত মানবিক কাজে আসন্ন রমজানের ঈদে গরীব, অসহায়, এতিম মানুষের মাঝে ঈদ উপহার বিতরণের মধ্যদিয়ে পবিত্র রমজানের মাসের মানবিক কার্যক্রম শেষ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »