সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ধর্ষণ-হত্যাচেষ্টা মামলার শুনানিতে আদালতে পরী মনি

ধর্ষণ-হত্যাচেষ্টা মামলার শুনানিতে আদালতে পরী মনি

জয় বাংলা নিউজ ডেস্ক:

অভিনেত্রী পরী মনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীর বন্ধু তুহিন সিদ্দিকী অমিসহ তিনজেনর বিরুদ্ধে চার্জগঠন (অভিযোগ গঠন) শুনানির জন্য দিন ধার্য রয়েছে আজ মঙ্গলবার। এজন্য আদালতে হাজির হয়েছেন পরী মনি।

এদিন সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে তিনি আদালতে হাজির হন। একটু পর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে চার্জগঠন শুনানি হবে বলে জানান পরী মনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী।

গত ৩ মার্চ একই আদালত চার্জগঠনের জন্য আজকের দিনটি ধার্য করেন। এ মামলার আরেক আসামি হলেন শহিদুল আলম। এরআগে গত বছরের ১৩ ডিসেম্বর আদালত মামলাটির চার্জশিট গ্রহণ করেন। সেদিন চার্জশিটের ওপর পরী মনির নারাজি (প্রতিবেদনের ওপর অনাস্থা) খারিজ করে দেন আদালত।

উল্লেখ্য, গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে পরী মনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যারচেষ্টা চালান ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার সহযোগীরা। এ ঘটনায় পরের দিন দুপুরে পরী মনি নিজে বাদী হয়ে সাভার থানায় নাসির-অমিসহ আরও কয়েকজনকে আসামি করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

পরী মনির এ মামলার প্রেক্ষিতে ওইদিন অমির উত্তরার বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন ও অমিসহ তাদের তিন নারী সহযোগীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় অমির বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়। অভিযানের সেদিন দিনগত রাত ১২টার সময় ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মাদক মামলায় গত ১৫ জুন তাদের আদালতে হাজির করা হলে এ মামলায় নাসির-অমির সাত দিনসহ তিন নারীকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে ৩০ জুন এ মাদক মামলায় অমি বাদে নাসিরসহ তিন নারী সহযোগীর জামিন মঞ্জুর করেন আদালত। এছাড়া পরী মনির করা ধর্ষণচেষ্টার মামলায় ২৩ জুন নাসির-অমির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। এ মামলাটির রিমান্ড শেষে ২৯ জুন এ মামলাতেও তাদের জামিন দেন আদালত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »