মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০২ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর বাঘারপাড়ায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

যশোর বাঘারপাড়ায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
বাঘারপাড়ার রায়পুর বাজারের প্রান্ত মুডি মিলসসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা জরিমানা করেছে যশোরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। বিএসটিআই অনুমোদন ছাড়া প্যাকেট ও শিল্প লবন ব্যাবহার, অনুমোদন ছাড়া গ্যাস, ডিজেল বিক্রি, আমদানিকারকের স্টিকার ছাড়া বিদেশি পণ্য বিক্রি এবং নোংরা পরিবেশে মিষ্টি তৈরীর অপরাধে মামলা দিয়ে এ জরিমানা আদায় করা হয়। মঙ্গলবার পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন ভোক্তার সহকারী পরিচালক ওয়ালি বিন হাবিব।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানিক দল সকালে রায়পুর বাজারে অভিযান চালায়। এ সময় প্রাপ্ত মুড়ি মিলে উৎপাদিত মুড়ির প্যাকেটে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ও বিএসটিআই’র অনুমোদন বিহীন প্যাকেট করার অপরাধে মামলা দিয়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
নোংরা পরিবেশে মিষ্টি তৈরী ও সংরক্ষণের অপরাধে দেবনাথ মিষ্টি ভান্ডারের নামে মামলা দিয়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
লাইন্সেস ছাড়া এলপিজি গ্যাস ও ডিজেল বিক্রি, তারিখ বিহীন আইচক্রিম বিক্রির জন্য সংরক্ষণের অপরাধে কাইয়ুম স্টোরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।
মেয়াদোত্তীর্ণ ঔষুধ ও ফিজিশিয়ান শ্যাম্পল বিক্রির জন্য সংরক্ষনের অপরাধে মেসার্স মমতা ফার্মেসিকে ৪ হাজার টাকা জরিমান করে আদায় করা হয়।
এ ছাড়া বিদেশি পণ্যের মোড়কে আমদানিকাররে স্টিকার ছাড়াই বিক্রির জন্য সংরক্ষনের অপরাধে সালেহা কসমেটিকসকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানকালে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »