সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
কালিগঞ্জে নলতা হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের ডাঃ আঃ ওহাব আর্থিক সহায়তা প্রদান”

কালিগঞ্জে নলতা হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের ডাঃ আঃ ওহাব আর্থিক সহায়তা প্রদান”

হাফিজুর রহমান শিমুল:
সাতক্ষীরার কালিগঞ্জের ঐতিহ্যবাহী নলতা হাইস্কুলে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে মেধাবী, দরিদ্র ও অসহায় ১৩ জনকে ফরম ফিলাপ বাবদ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কালিগঞ্জের কৃতি সন্তান অধ্যাপক ডাঃ এস এম আব্দুল ওহাব এর পক্ষ হতে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বেলা ১ টায় নলতা হাইস্কুলের আইসিটি রুমে অনুষ্ঠিত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ ডা: আকছেদুর রহমান। নলতা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পরিতোষ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- নলতা হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ডা: আবুল ফজল মাহমুদ বাপী, হাইস্কুলের শিক্ষক হাবিবুল্যাহ, আহ্ছান কবীর টুটুল, মাহাবুর রহমান, মিজানুর রহমান প্রমূখ।
খুলনা সিটি মেডিকেল কলেজ এর অধ্যাপক ডা: আব্দুল ওহাব কর্তৃক ১৩ জন এসএসসি পরীক্ষার্থীকে ২০ হাজার ৪ শত টাকা এবং নলতা শরীফের বিশিষ্ট সমাজসেবক ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র বদরুল আহছান বাবু প্রদত্ত ১ জনের ১৫ শত টাকা সহ মোট ১৪ জন এস এস সি পরীক্ষার্থীর ২০২২ এর ফরম ফিলাপে আর্থিক প্রদান করা হয়। মেধাবী, দরিদ্র ও অসহায় শিক্ষার্থীরা হলো-
ফারহানা আক্তার (পূর্বনলতা), ফারহানা সুলতানা(ভাড়াশিমলা) জান্নাতুল লামিয়া শেখ (কাজলা), শাকিলা খাতুন (নলতা শরীফ), রিতা পারভীন ও আসলাম আলী (মাঘুরালী), শেখ রবিউল ইসলাম ও প্রান্ত মল্লিক (কাশিবাটী), আব্দুল্লাহ আল মাহমুদ (নলতা শরীফ), ইকরামুল ইসলাম (সেহারা), ইসমাইল হোসেন (সাংবাড়ীয়া), অচিন্ত সরকার (ঘোনা), সোনালী স্বর্ণকার (নলতা স্বর্ণকারপাড়া) এবং আলফাজ (নলতা শরীফ)।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »