সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বিশ্বে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

বিশ্বে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

জয় বাংলা নিউজ ডেস্ক:

বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৬ লাখ ৯৮ হাজার ৩০০ জন রোগী আক্রান্ত হয়েছেন। এ সময় মৃত্যু হয়েছে ২ হাজার ২৩৮ জন। এতে বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ কোটি ৩৭ লাখ ৯৪ হাজার ৫৩০ জন এবং মৃত্যু হয়েছে ৬২ লাখ ২০ হাজার ৩২১ জনের। এ ছাড়া সুস্থ হয়েছেন ৪৩ কোটি ২৩ লাখ ১৪ হাজার ১৮৪ জন।

শনিবার (১৬ এপ্রিল) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে। এর আগে শুক্রবার (১৫ এপ্রিল) ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া তথ্য অনুসারে সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৩৬৬ জন। এ সময় রোগী শনাক্ত হয়েছে ৯ লাখ ৩৬ হাজার ৯২৩ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় দক্ষিণ কোরিয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন ১ লাখ ২৫ হাজার ৮০৮ জন এবং মৃত্যু হয়েছে ২৬৪ জনের। যুক্তরাষ্ট্রে মৃত্যু ৩৭২ জন এবং আক্রান্ত ৩৯ হাজার ৫৮৩ জন। ফ্রান্সে আক্রান্ত ১ লাখ ২৫ হাজার ৩৯৪ জন এবং মৃত্যু ১৫১ জন। জার্মানিতে আক্রান্ত ৮৮ হাজার ১৮৮ জন এবং মৃত্যু ৯১ জন। ইতালিতে আক্রান্ত ৬১ হাজার ৫৫৫ জন এবং মৃত্যু ১৩৩ জন। জাপানে আক্রান্ত ৫৫ হাজার ২৮২ জন এবং মৃত্যু ৫৯ জন। রাশিয়ায় মৃত্যু ২৬১ জন এবং আক্রান্ত ১১ হাজার ৪৩২ জন। থাইল্যান্ডে মৃত্যু ১১৯ জন এবং আক্রান্ত ২০ হাজার ২৮৯ জন।

বিশ্বে বর্তমানে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৪ কোটি ৩৪ লাখ ৬১ হাজার ১৩৬ জন। এর মধ্যে করোনা মৃদু উপসর্গ বহন করছেন ৪ কোটি ৩৪ লাখ ১৮ হাজার ৩৫৫ জন এবং গুরুতর অসুস্থ অবস্থায় আছেন ৪২ হাজার ৭৮১ জন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »