বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:১৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সেরা জামাই রণবীরকে জড়িয়ে ধরলেন শ্বশুর মহেশ ভাট

সেরা জামাই রণবীরকে জড়িয়ে ধরলেন শ্বশুর মহেশ ভাট

জয় বাংলা নিউজ ডেস্ক:

বলিউডের এই মুহূর্তে সবচেয়ে চর্চিত দু’টি নাম রণবীর ও আলিয়া। প্রায় ৪৮ ঘণ্টা কেটে গেলেও তাঁদের বিয়ে নিয়ে চর্চা যেন শেষ হচ্ছে না। বরং বিয়ের আরও কিছু ছবি সামনে আসতে আলোচনা আরও জমজমাট হয়ে উঠেছে। শুধু নতুন বর কনেরই নয়, প্রকাশ্য়ে এসেছে রণবীরের সঙ্গে শ্বশুর মহেশ ভাটের ছবিও।

রণবীরের মা নীতু সিংয়ের আগেই জানিয়ে দিয়েছিলেন, আলিয়াই তাঁর চোখে সেরা বউমা। কিন্তু জামাই রণবীরকে ঠিক কতখানি পছন্দ হয়েছে মহেশ ভাটের? সে উত্তর এবার পাওয়া গেল। মহেশকন্যা পূজা ভাটের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, রণবীরকে জড়িয়ে ধরেছেন মহেশ। ক্যাপশনে লেখা, “নীরবেই যখন শোনা আর বলা যায়, তখন কথার কোনও প্রয়োজন নেই।” এই ছবিই যেন বলে দিচ্ছে, নীতু সিংয়ের মতোই মহেশও দরাজ সার্টিফিকেট দিয়ে দিলেন রণবীরকে।

একগুচ্ছ প্রেম কাহিনিতে ইতি টেনে শেষমেশ রণবীরের ভালবাসার তরী কূল পেয়েছে আলিয়ার মনে। বৃহস্পতিবার বিকেল ৩ টে নাগাদ সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। আলিয়া নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে রণবীরকে নিয়ে নতুন স্বপ্নের দেখার কথা লেখেন। ‘পরিবার ও কাছের মানুষদের সামনে আজ আমরা সাতপাকে বাঁধা পড়লাম। আমাদের সবচেয়ে প্রিয় জায়গা, আমাদের বাড়ি, আমাদের সেই বারান্দা, যেখানে আমরা ৫ বছর দারুণ সময় কাটিয়েছি। তবে এখানে শেষ নয়। একসঙ্গে এবার দু’জনে নতুন স্বপ্ন দেখার পালা। যেখানে ভালবাসা থাকবে, হাসি থাকবে, ঝগড়া থাকবে, একসঙ্গে সিনেমা দেখা থাকবে, ডিনার থাকবে। ভালবাসায় মোড়া হবে আমাদের জীবন। আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের ভালবাসায় ভরিয়ে দেওয়ার জন্য।’

বিয়ের সাজে ঠোঁটে ঠোঁট রাখা ছবি পোস্ট করে হইচই ফেলে দিয়েছিলেন রণলিয়া। এবার সামনে এল বিয়ের আরও কিছু ছবি। যেখানে প্রাণ খুলে হাসছেন আলিয়া । আবার কোনওটায় ধরা পড়েছে দু’জনের খুনসুটির মুহূর্ত। প্রকাশ্যে মেহেন্দির অনুষ্ঠানের ছবিও। আলিয়ার দিদি শাহিন ভাট কয়েকটি ছবি শেয়ার করে লিখেছেন, “আমার দুই পছন্দের মানুষ সাতপাকে বাঁধা পড়েছে। আরও সুখে থাকো, এই কামনাই করি। দু’জনের জন্য অনেক ভালবাসা।” সব মিলিয়ে কাপুর ও ভাট পরিবারে এখন শুধুই আনন্দের আমেজ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »