রবিবার, ২২ মে ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বেনাপোল স্থলবন্দরে ব্লিচিং পাউডারবাহী ভারতীয় পাঁচটি ট্রাক পুড়ে ভস্মীভূত

বেনাপোল স্থলবন্দরে ব্লিচিং পাউডারবাহী ভারতীয় পাঁচটি ট্রাক পুড়ে ভস্মীভূত

জয় বাংলা নিউজ প্রতিবেদক:

বেনাপোল স্থলবন্দরের অভ্যন্তরে খালাসের অপেক্ষায় থাকা ব্লিচিং পাউডারবাহী ভারতীয় পাঁচটি ট্রাক পুড়ে ভস্মীভূত হয়েছে।
এসময় পাশে থাকা আরো একটি ট্রাকের পণ্য ও একটি রোলার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে বন্দর কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।
শুক্রবার ভোরে বেনাপোল বন্দরের টিটিআই টার্মিনালের ৩৮ নং ইয়ার্ডে এই আগুনের সূত্রপাত বলে জানান বন্দরের উপ-পরিচালক মামুন কবীর তরফদার। আগুনের সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এই মুহুর্তে নিশ্চিত করে জানাতে পারেনি বন্দর ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা।তারা বলছেন, তদন্ত করা হচ্ছে।তদন্ত শেষে কারন ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।
বেনাপোল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ বলেন, শুক্রবার ভোর রাতে বন্দরের ৩৮নং শেডে আকস্মিক অগ্নিকান্ডের ঘটনা ঘটে।সংবাদ পেয়ে বেনাপোল বন্দর ফায়ার ও বেনাপোল ফায়ার ষ্টেশন,ঝিকরগাছা ফায়ার ষ্টেশনের ১০টি ইউনিটের সহায়তায় ৩ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে।ব্লিচিং পাউডার থেকে আগুন লেগে ছড়িয়ে পড়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
মামুন কবীর বলেন,আগুনে বন্দরের মধ্যে রাখা ব্লিচিং পাউডারবাহী পাঁচটি ভারতীয় ট্রাক পণ্যসহ পুড়ে ভস্মীভূত হয়েছে।এসময় পাশে থাকা আরো একটি ট্রাকের পণ্য ও একটি রোলার ক্ষতিগ্রস্ত হয়েছে।
বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক মো. মনিরুজ্জামান বলেন, এর আগেও কয়েকবার ব্লিচিং পাউডার থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এবার অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয়ে তদন্ত কমিটি করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »