শনিবার, ৩১ Jul ২০২১, ১২:১৮ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যবিপ্রবিতে ২১ আগস্টে নিহতদের স্মরণে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

যবিপ্রবিতে ২১ আগস্টে নিহতদের স্মরণে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: ২০০৪ সালের ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে (যবিপ্রবি)  বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ জোহর বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া-মোনাজাত পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সুন্দরভাবে সমাপ্ত করার জন্য মহান আল্লাহ জননেত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। এ জন্য ষড়যন্ত্রকারীরা, চক্রান্তকারীরা যতবার তাঁকে মারতে চেয়েছে, ততবার আল্লাহর বিশেষ কুদরতে জননেত্রী শেখ হাসিনা বেঁচে গেছেন। তিনি বলেন, আপনারা জেনে থাকবেন, বিশে^ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বিশে^র দ্রুত বর্ধনশীল অর্থনীতির যদি পাঁচটি দেশ ধরা হয়, তাহলে সেখানে বাংলাদেশ স্থান পায়। সুতরাং এ উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে, এ জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

পরে অনুষ্ঠিত হয় দোয়া-মোনাজাত। দোয়া-মোনাজাতে ২০০৪ সালের ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন যবিপ্রবির কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা আকরামুল ইসলাম।

দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আব্দুল মজিদ, ডিন অধ্যাপক ড. আনিছুর রহমান, অধ্যাপক ড. শেখ মিজানুর রহমান, ড. জাফিরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ ও সাধারণ সম্পাদক ড. নাজমুল হাসান, শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. প্রকৌশলী আমজাদ হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রশীদ, কর্মচারী সমিতির সভাপতি সাজেদুর রহমান জুয়েলসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, দপ্তর প্রধানগণ, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »