সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
অর্থ পুরস্কার পেলেন পদকজয়ী জিমন্যাস্টরা

অর্থ পুরস্কার পেলেন পদকজয়ী জিমন্যাস্টরা

জয় বাংলা নিউজ ডেস্ক:

বঙ্গবন্ধু সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিক্স চ্যাম্পিয়নশিপের পদকজয়ী জিমন্যাস্টরা হাতে পেলেন অর্থ পুরস্কার। মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সভাকক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে পদকজয়ীদের হাতে অর্থ পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, এনএসসির সচিব পরিমল সিংহ, বাংলাদেশ জিমন্যাস্টিক্স ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদ মামুন, সাধারণ সম্পাদক আহমেদুর রহমান, বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক একে সরকার ও টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খন্দকার হাসান মুনীর উপস্থিত ছিলেন।

গত বছরের ২৬ থেকে ৩১ পর্যন্ত অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত আন্তর্জাতিক এ প্রতিযোগিতায় দলগতভাবে ব্রোঞ্জপদক জিতেছিল বাংলাদেশ। স্বাগতিক দলের রাজিব চাকমা প্যারালাল বারসে রৌপ্য ও ভলটিং টেবিলে ব্রোঞ্জ এবং নারী বিভাগে বনফুলি চাকমা ভলটিং টেবিলে ব্রোঞ্জপদক জয় করেন। পুরো বাংলাদেশ দলকে এক লাখ টাকা অর্থ পুরস্কার দেওয়া হয়। এছাড়া রাজিব চাকমা এক লাখ ৬০ হাজার ও বনফুলি চাকমা ৬০ হাজার টাকা অর্থ পুরস্কার পান। জিমন্যাস্টদের পাশাপাশি ফেডারেশনের কোচ ও কর্মকর্তাদের মধ্যে এক লাখ টাকার অর্থ পুরস্কার দেওয়া হয়। বঙ্গবন্ধু সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিক্স চ্যাম্পিয়নশিপের অংশ নেওয়া অন্য দেশগুলো হলো- উজবেকিস্তান, ভারত, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কা।

এদিকে একই সঙ্গে জাতীয় টেবিল টেনিস অনুর্ধ্ব-১৫ দলের খেলোয়াড় রামহিম লিয়ান বম, ঐশী রহমান, খই খই মারমা এবং রেশমি তঞ্চঙ্গাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। সংবর্ধনা শেষে প্রধানমন্ত্রীর কর্তৃক সীডমানি হিসেবে বঙ্গবন্ধু ক্রীড়াসেবি কল্যাণ ফাউন্ডেশনকে ২০ কোটি টাকার চেক তুলে দেন জাহিদ আহসান রাসেল।

অনুষ্ঠানে জাহিদ আহসান রাসেল ঘোষণা দেন ভেন্যু সংকট কাটাতে ঢাকায় আরও দু’টি ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করা হবে। তিনি বলেন,‘ঢাকার বাইরে যেতে চান না অনেক ডিসিপ্লিনের কর্মকর্তা ও খেলোয়াড়রা। তাই আমরা ঢাকার মধ্যে দু’টি ক্রীড়া কমপ্লেক্স নির্মানের পরিকল্পনা হাতে নিয়েছি। পূর্বাচলে ক্রিকেট বোর্ড নিজস্ব অর্থায়নে স্টেডিয়াম নির্মাণ করছে। সেই স্টেডিয়ামের পাশে কিছু অতিরিক্ত জমি রয়েছে। সেই জমিতে অন্য খেলার জন্য কমপ্লেক্স নির্মাণ করতে চাই। এ বিষয়ে বিসিবির সভাপতি পাপন ভাইয়ের সঙ্গে আলোচনা হয়েছে। এছাড়া ঢাকার অভিজাত এলাকা গুলশানে ইতালিয়ান দূতাবাস ও ডাচ ক্লাব ছেড়ে দিচ্ছে। সেখানে আরেকটি ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করা হবে।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »