শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:০৬ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
পোর্ট এলিজাবেথ টেস্ট ৭ উইকেটে ৩৮৪ রান নিয়ে মধ্যাহ্নভোজে প্রোটিয়ারা

পোর্ট এলিজাবেথ টেস্ট ৭ উইকেটে ৩৮৪ রান নিয়ে মধ্যাহ্নভোজে প্রোটিয়ারা

জয় বাংলা নিউজ ডেস্ক:
বিধ্বংসী ব্যাটি করে হাফ সেঞ্চুরি তুলে নেন কেশব মহারাজ
পোর্ট এলিজাবেথের জেন্ট জর্জেস পার্কে ৫ উইকেটে ২৭৮ রান নিয়ে আজ দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নামা দক্ষিণ আফ্রিকা ৩০০ রানে হারায় কাইল ভেরেইনকে। খালেদ আহমেদ প্রথম দিনের মতো দ্বিতীয় দিনও বাংলাদেশকে ব্রুেক থ্রুটা এনে দেন। ভেরেইনের মিডল স্ট্যাম্প গুঁড়িয়ে দেন তিনি। যদিও এরপর টেল-এন্ডের দৃঢ়তায় সংগ্রহটা চারশর কাছাকাছি নিয়ে গেছে স্বাগতিকরা। মধ্যাহ্নভোজের বিরতিতে যাওয়ার সময় দলটির সংগ্রহ ছিল ৭ উইকেটে ৩৮৪ রান। কেশব মহারাজ ৫৫ ও সাইমন হারমার ৩ রানে অপরাজিত রয়েছেন।

খালেদ আজ সকালে দ্রুতই ভেরেইনকে আউট করলেও তাতে দমে যায়নি প্রোটিয়ারা। বরং কেশব মহারাজ এসে লণ্ডভণ্ড করেন টাইগার বোলিং আক্রমণকে। উইয়ান মুলডারকে নিয়ে ১০০ বলে ৮০ রানের পার্টনারশিপ গড়ে বাংলাদেশকে হতাশ করেন। আট নম্বরে নামা মহারাজই ছিলেন বেশি আক্রমণাত্বক। তিনি ঠিক ৫০ বলে তুলে নেন ক্যারিয়ারের চতুর্থ হাফ সেঞ্চুরি। ৬১ বলে ৫৫ রান করেছেন ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায়।

মধ্যাহ্নভোজের বিরতির অল্প আগে ৭৭ বলে ৩৩ রান করে তাইজুলের শিকার হয়ে ফেরেন মুলডার। এরপর সাইমন হারমারের সঙ্গে নতুন করে জুটি বেধেছেন মহারাজ।

ডারবানে প্রথম টেস্ট জিতে সিরিজে এগিয়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা। সিরিজ ড্র করতে চাইলে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। বলাবাহুল্য, টেস্টে দক্ষিণ আফ্রিকাকে কখনই হারাতে পারেনি বাংলাদেশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »