বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মোট জনসংখ্যার ৭৫ ভাগ টিকার আওতায়…মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

মোট জনসংখ্যার ৭৫ ভাগ টিকার আওতায়…মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, টিকা কার্যক্রম সফলতার সঙ্গে করা হচ্ছে। এ পর্যন্ত ২৫ কোটি টিকা দেয়া হয়েছে, যা টার্গেটেড পপুলেশনের ৯৫ ভাগ। দেশের জনসংখ্যা অনুযায়ী ৭৫ ভাগের বেশি লোক টিকা পেয়ে গেছে।

গতকাল সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনা নিয়ন্ত্রণে থাকায় আমরা ধর্ম-কর্ম করতে পারছি। কলকারখানা চলছে। দেশে-বিদেশের সঙ্গে ব্যবসা-বাণিজ্য চলছে, যাওয়া-আসা চলছে। সর্বোপরি সরকার কভিড নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। আমাদের কভিড আক্রান্তের সংখ্যা কমে এসেছে। সারা দেশে প্রতিদিন ৪০-৫০ থেকে ৬০ জনের বেশি আক্রান্ত হচ্ছে না। আজ একজনও মারা যায়নি। আজকের এই কভিড নিয়ন্ত্রণে আছে বিধায় অর্থনীতি সচল আছে।

যারা এখনো বুস্টার ডোজ নেয়নি সুরক্ষিত থাকার জন্য তাদের বুস্টার ডোজ নেয়ার আহ্বান জানান মন্ত্রী। করোনাকালীন পুলিশের ভূমিকা উল্লেখ করে মন্ত্রী বলেন, করোনাকালীন এবং টিকা কার্যক্রমে পুলিশ সহায়তা করেছে, যার কারণে আমাদের এ কার্যক্রম সফল হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, কর্নেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম সারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী প্রমুখ ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »