রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে শিক্ষার্থী অপহরণের দুইদিন পর মামলা

যশোরে শিক্ষার্থী অপহরণের দুইদিন পর মামলা

জয় বাংলা নিউজ প্রতিবেদক:
যশোর শহরের চাঁচড়া চেকপোষ্ট এলাকার একটি বাড়ির সামনে থেকে ৬ষ্ঠ শ্রেনী স্কুল পড়ুয়া শিক্ষার্থী বিথি মনি (১২) কে অপহরণের ২দিন পর কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলায় যশোরের ঝিকরগাছা উপজেলার বড় খলসি গ্রামের জাহাঙ্গীর ওরফে কফিলের ছেলে ফরিদুর রহমানকে আসামী করা হয়েছে। সোমবার ৪ এপ্রিল রাতে মামলাটি করেন,ঝিকরগাছা উপজেলার বড় খলসি গ্রামের বর্তমানে যশোর শহরের চাঁচড়া চেকপোষ্ট এলাকার শফিকুল ইসলামের স্ত্রী নাসরিন নাহার।
গৃহবধূ নাসরিন নাহার মামলায় উল্লেখ করেন,তার মেয়ে বিথি মনি ঝিকরগাছা জেকে মাধ্যমিক বিদ্যালয় ৬ষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করে। ফরিদুর রহমান বাদির এলাকার প্রতিবেশী। ফরিদুর রহমান দীর্ঘদিন যাবত বাদির মেয়েকে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। মেয়ে ফরিদুর রহমানের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরনের হুমকী দিতো। বিষয়টি বিথি মণি তার তার মা ও পরিবারকে জানায়। গত ২ এপ্রিল রাত ৮ টায় বিথি মনি চাঁচড়া চেকপোষ্ট এলাকায় তাদের বাড়ির সামনে অবস্থান কালে ফরিদুর রহমানসহ তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩জন পূর্ব পরিকল্পিতভাবে ফুসলিয়ে সাদা রংয়ের মাইক্রোবাসের তুলে যশোর শহরের দিকে নিয়ে যায়। মাইক্রোবাসে তুলার সময় স্থানীয় লোকজন দেখে এগিয়ে গেলে কৌশলে ফরিদুর রহমানসহ তার সহযোগীরা দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন ফরিদুর রহমান অপহরণের দিনে এলাকায় ঘোরাঘুরি করছিল। এ ঘটনায় মামলা হলেও পুলিশ অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে কিংবা অপহরণকারী ফরিদুর রহামনকে গ্রেফতার করতে পারেনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »