মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
সংবাদ সম্মেলনে পুলিশ ছোটবাবুকে খুন করার আগে ফেনসিডিল সেবন করানো হয়’

সংবাদ সম্মেলনে পুলিশ ছোটবাবুকে খুন করার আগে ফেনসিডিল সেবন করানো হয়’

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: টাকা এবং মোটরসাইকেল দাবি করায় উপর্যুপরি ভাবে ছুরিকাঘাতে খুন করা হয় ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর এলাকার নজর আলীর ছেলে নুর জামাল ওরফে ছোট বাবুকে। খুন করার পর দুটি মোটরসাইকেলে তারা শার্শা উপজেলার কালিয়ানীর মাঠে বাবুর লাশ ফেলে ঝিকরগাছা বাজারে পৌঁছায়। এভাবে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন ছোটবাবু হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে আটককৃত ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রামের আব্দুর রউফ ওরফে বাবলু ডাক্তারের ছেলে তাজরিয়ান মাহমুদ তুর্য্য, ইমরান রেজা খোকনের ছেলে তাজীবুল বিশ^াস অক্ষর, কামরুল ইসলামের ছেলে শাহিন হোসেন, আব্দুর রহিমের ছেলে আবু জাফর এবং মল্লিকপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে  সাজ্জাদুল ইসলাম।

শুক্রবার বিকেল ৩টার দিকে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি বলেন, কৃষ্ণনগর গ্রামের নজর আলীর ছেলে নুর জামাল ওরফে ছোটবাবু সাতক্ষীরার দেবহাটা উপজেলার মাঝিপাড়া গ্রামে তার মায়ের সাথে বসবাস করেন। আটককৃতরা গত ৩০ জুলাই দুপুরে মোটরসাইকেল নেয়ার কথা বলে তাকে ডেকে ঝিকরগাছায় নিয়ে আসে। রাতে দুটি মোটরসাইকেল করে শার্শার কাশিয়ানী গ্রামের জাফর আলীর মাঠে যায়। সেখানে ছোটবাবুকে জোর করে ফেনসিডিল সেবন করায়। এরপর জাফর ছোটবাবুকে প্রথমে ছুরি মারে। এসময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিছন থেকে জাফর ও অক্ষর উপর্যুপরি ছুরি মারে। তারা মোট ১৪ টি ছুরিকাঘাত করলে তার মৃত্যু হয়। ঘটনাস্থলে আটককতৃরা ছাড়াও সাজ্জাদ নামে আরো এক যুবক ছিল।

আটক তুর্য্য, অক্ষর, শাহিন, জাফর,সাজ্জাদুল আদালতে নিজেদের জড়িয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। খুনিদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল, একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতের পকেট থেকে উদ্ধারকৃত মোবাইল সেটের কললিষ্ট ধরে খুনিদের সনাক্ত করা হয়েছে।

এসময় নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান, শার্শা থানার ওসি মশিউর রহমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত. গত ৩১ জুলাই কাশিয়ানী মাঠ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ পুলিশ উদ্ধার করে। এসময় নিহতের পকেটে একটি মোবাইল ছিল। সেই মোবাইলের সূত্র ধরে নিহত যুবকের মা নুরজাহানকে সনাক্ত করে পুলিশ। ওই দিন বিকেলে যশোর জেনারেল হাসপাতালে লাশটি নুরজামাল ওরফে ছোট বাবুর বলে তার নিশ্চিত করেন। এ ঘটনায় নুরজাহান  শার্শা থানায় মামলা করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »